Science and Technology

জিও নিয়ে এলো সকল গ্রাহকদের জন্য দুটি জলের দামের রিচার্জ প্ল্যান, এই প্ল্যানে আপনি পাবেন সমস্ত রকম সুযোগ-সুবিধা

যতদিন যাচ্ছে ভারতীয় টেলিকম কোম্পানি গুলির প্ল্যানের দামও বেড়েছে। জিও, এয়ারটেল, ভোদাফোন প্রতিটি কোম্পানি নিজেদের প্রিপেড প্ল্যানগুলির দাম বাড়িই চলেছে প্রতিদিন। তবে এই মুহূর্তে দাঁড়িয়ে জিও দর্শকদের আকৃষ্ট করার জন্য তাদের প্রিপেইড প্ল্যানে আনলো বিরাট বড় পরিবর্তন। একসময় বাজারে সবথেকে সস্তা টেলিকম কোম্পানি বলতে জিও কে সবাই বেছে নিয়েছিল। কিন্তু তারপরে তাদের প্রিপেড প্ল্যানেও পরিবর্তন এসেছে। আর তার ফলে সাধারণ মানুষ ও জিওর উপর থেকে আস্তা হারাতে থাকে ধীরে ধীরে।

তবে এবারে গ্রাহকের কথা মাথায় রেখে জলের দামে করে দেওয়া হলো জিওর প্ল্যান গুলি। এই দুটি প্ল্যান রিচার্জ করলে আপনিও পেয়ে যাবেন প্রতিদিন ২.৫ জিবি ডাটা। এই দুটি রিচার্জ প্ল্যান গ্রাহকরা রিচার্জ করলে 4G, 5G সব ধরনের পরিষেবা উপভোগ করতে পারবেন। সুতরাং ফাইভ-জি এলাকাতে যারা রয়েছে তাদের আলাদাভাবে আর রিচার্জ করতে হবে না। এই দুটি রিচার্জ প্ল্যান গ্রাহকরা রিচার্জ করে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন, তার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং একগুচ্ছ সুবিধা। রয়েছে বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে। নতুন এই দুটি রিচার্জ প্ল্যান হল ৩৪৯ টাকা এবং ৮৯৯ টাকা।

৩৪৯ টাকা : ৩৪৯ টাকার এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন ২.৫ জিবি করে ডেটার পাশাপাশি পাবেন প্রতিদিন ১০০ টি করে এসএমএস ও ভারতবর্ষের যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুযোগ। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে Jio Apps সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ৩০ দিন।

৮৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো পুরো তিন মাস অর্থাৎ ৯০ দিনের। যে সকল গ্রাহকদের দৈনিক ২.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কল পাবেন সব নেটওয়ার্কে। এই রিচার্জ করে অনেক বেশি সুবিধা পেতে পারেন আপনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh