টলিউড

মিরার ওয়ার্ক করা পোশাকে সেক্সি লুকে ধরা দিলেন সুপারস্টার মিমি চক্রবর্তী, মিমির রূপের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন থেকে টলিউডের তারকারা

টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন মিমি চক্রবর্তী। রাজনৈতিক দলেও গুরুত্বপূর্ণ নাম মিমি। আমাদের পশ্চিমবঙ্গের শাসক দলের গুরুত্বপূর্ণ একজন সাংসদ মিমি। বেশ কয়েক বছর ধরে মিমিকে বড় পর্দায় দেখতে পাচ্ছে না দর্শক। শেষবার আমরা তাকে দেখেছিলাম মিনি ছবিতে। তারপরে অভিনেত্রীকে বহুদিন বড়পর্দায় দেখা যায়নি। যার ফলে অভিনেত্রীর ভক্তরা মন খারাপ করে রয়েছেন। কবে আবার অভিনেত্রী কে পর্দায় তারা দেখতে পাবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

তার শেষ ছবি মিমি সেভাবে সারা ফেলতে পারেনি বক্স অফিসে। তবে সোশ্যাল মিডিয়াতে দারুন সক্রিয় থাকেন অভিনেত্রী। এছাড়াও ইউটিউব ব্লগেও নিত্যদিন দেখা যায় তাকে। অভিনেত্রী হামেশাই ফটোশুট এবং ইনস্টাগ্রাম রিল ভিডিওতে ধরা দেয়। সম্প্রতি সেরকমই এক ফটোশুটের ছবি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে শেয়ার করলেন মিমি।

অভিনেত্রী শেয়ার করা ছবিতে অভিনেত্রীর পরনে দেখা গিয়েছে একটি বডিকন শর্ট ড্রেস। এই ড্রেসের স্লিভ স্প্যাগেটি। সমগ্র ড্রেস জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। মূলতঃ মিরর দিয়েই তৈরি এই পোশাক। মিরর ওয়ার্কের তৈরি পোশাকের সাথে মিমি পরেছেন কালচে সবুজ রঙের সিকুইনড ব্রালেট ও কালো রঙের শর্ট। ডিপ কাট নেকে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট বোঝা যাচ্ছে। হালকা মেকআপ করেছেন মিমি। চুলে রয়েছে হালকা কার্ল। অভিনেত্রী এই পোশাকে এতটাই সুন্দর লাগছিল যে নেটিজেনরা তার থেকে চোখ সরাতে পারছিলেন না।

আর অভিনেত্রীর কমেন্ট বক্সে অসংখ্য নেটিজেনরা এবং অভিনেত্রী সহ কর্মীরা কমেন্ট করে ভরিয়ে দিয়েছে। সকলেই তার এই লুকের প্রশংসা জানিয়েছেন। তবে খুব শীঘ্রই হয়তো আবার বড় পর্দায় দেখা যেতে চলেছে মিমিকে। তবে কবে দেখা যাবে তা এখনো অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh