বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছে ‘খড়কুটো’ ধারাবাহিকের সাজি, অর্থাৎ অভিনেত্রী সোনাল মিশ্রা

বাংলা টেলিভিশনের ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনাল মিশ্রা। যাকে আমরা শেষবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো তে সাজির চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। সাজির চরিত্রে অভিনয় করে অভিনেত্রী দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। ধারাবাহিক শেষ হওয়ার পর এখনো অভিনেত্রীকে নতুন কোনো ধারাবাহিকে দেখা যায়নি। অভিনেত্রী এর আগে বহু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। তবে সোনাল এর অনুরাগীরা তার ফিরে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

বর্তমানে অভিনেত্রী সোনাল মিশ্রা কে আমরা সান বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর ঠিকানা’ তে দেবাদৃতা বসু এবং জন ভট্টাচার্যের সাথে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এই ধারাবাহিকে টাপুর চরিত্রে অভিনয় করছেন সোনাল। তবে আবার খুব শীঘ্রই স্টার জলসার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাকে। নতুন ধারাবাহিকে নতুন চরিত্রে ফিরছেন অভিনেত্রী।

স্টার জলসার পর্দায় আসছে একঝাঁক নতুন ধারাবাহিক। তারমধ্যে একটি হলো ‘বালিঝড়’। সেই ধারাবাহিকের সেটেই তাঁকে দেখা গিয়েছে। সদ্য নতুন ধারাবাহিকের শুটিং সেটে পালন হয়েছে অভিনেত্রী তৃণা সাহার জন্মদিন। কেক কাটার সময় তৃণার পাশে ইন্দ্রসিশ এবং সোনালকে দেখা গিয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে ‘বালিঝড়’ ধারাবাহিকে কোনও এক চরিত্রে তাঁকে দেখা যাবে। পর্দায় গুনগুন এবং সাজি কে আবার একসঙ্গে দেখার জন্য খুবই আগ্রহী দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh