টলিউড

ছবি ফ্লপ হওয়ার ভয় পান না সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী, নিজেকে ব্লকবাস্টার নায়িকার তালিকাতেই ফেলেন তিনি

বছর শুরুতেই মুক্তি পেলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর নতুন ছবি ডক্টর বক্সী। গত ২০শে জানুয়ারি বড়পর্দায় মুক্তি পেয়েছে সেই ছবি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত। তবে এখনও পর্যন্ত এই ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

তবে সেইসব নিয়ে ভাবছেন না তিনি। ২০২২ সালে শুভশ্রীর অভিনীত একের পর এক আটকে থাকা ছবি গুলি মুক্তি পেয়েছে। তারপর নতুন বছরে অভিনেত্রী নিজের প্রযোজনার কাজ ও শুরু করেছেন। শুভশ্রীর প্রযোজনায় নির্মিত হচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘আবার প্রলয়’। এই সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী।

গত বছর ২০২২ এ শুভশ্রী অভিনীত ছবি ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’, ‘বৌদি ক্যান্টিন’ মুক্তি পেয়েছে। প্রথম দুটি ফিল্ম রাজ চক্রবর্তীর পরিচালনায় তৈরি। আর অন্য ছবিটি ইন্দ্রদীপ দাশগুপ্ত-র পরিচালনায় নির্মিত ‘বিসমিল্লাহ’। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন।বৌদি ক্যান্টিন’ ছবিটি পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর এই ফিল্মটি পরিচালনা করার পাশাপাশি শুভশ্রীর বিপরীতে তিনিই অভিনয় করেছেন। তবে এরমধ্যে কোনোটাই তেমনভাবে সাড়া ফেলতে পারেনি বক্স অফিসে।

শুভশ্রীও মনে করেন বক্স অফিসে লক্ষ্মীলাভ প্রয়োজন। বর্তমানে বাংলা ফিল্ম ভালো ব্যবসা করলে ইন্ডাস্ট্রির সকল কলাকূশলীদের লাভ। কিন্তু এই কথা নিজে মানলেও বক্স অফিস নিয়ে ভাবেন না শুভশ্রী। তাঁর মতে, তাঁর কেরিয়ারে ফ্লপ ছবির সংখ্যা খুবই কম। নিজেকে ব্লকবাস্টার ক্লাবের নায়িকা বলেই মনে করেন শুভশ্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh