বলিউড

ঢাকা পোশাক পড়া মাত্রই অ্যালার্জির শিকার হলেন উরফি জাভেদ, চোখ মুখ ফুলে গিয়েছে তার

উরফি জাভেদ, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই নামটি সঙ্গে বেশ পরিচিত। প্রতিদিনই প্রায় খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তার অদ্ভুত পোশাক, উদ্ভট ড্রেসিং সেন্স দেখে সত্যি অবাক হয়ে যান নেট দুনিয়ার মানুষেরা। তাই প্রায় দিনই খবরের শিরোনামে দেখা যায় উরফির নাম। তার এই সমস্ত পোশাকের কারণে তিনি প্রতিদিনই ট্রোল হয়ে থাকেন, সমালোচনার শিকার হয়ে থাকেন।

তাকে নিয়ে নানান রকম কটাক্ষ শোনা যায়। কিন্তু তাতেও যেন কোন কিছুই এসে যায় না তার। নিত্য নতুন পোশাকে রোজ দিনে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীদের সারপ্রাইজ দেন অভিনেত্রী। কখনো বস্তা দিয়ে জামা বানিয়ে কখনো কটন ক্যান্ডি দিয়ে পোশাক বানিয়ে আবার কখনো খাবারের ফয়েল দিয়ে পোশাক পড়ে লোক সমাজের সামনে চলে আসেন উরফি।

তবে সম্প্রতি উরফির একটি ছবি দেখে চমকে উঠেছেন দর্শক। ছবিতে উরফির মুখ ফুলে ঢোল, উরফিকে দেখে রীতিমতো আঁতকে উঠেছেন ভক্তরা। তবে সত্যিই কি চর্মরোগের শিকার হচ্ছেন উরফি জাভেদ। নাকি অন্য কোনও সমস্যায় ভুগছেন তিনি? উরফির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, উরফির চোখের নীচে কালচে ছোপ,সারা মুখ ফুলে ঢোল।

তবে সেই ছবিতে উরফি কে খোলামেলা পোশাকে দেখা যায়নি। বরং শরীর ঢাকা হুডি পড়ে দেখা গেছে। ছবির ক্যাপশনে লেখা রয়েছে- কী করে হল এসব, তা জানি না। অ্যালার্জি বেরোলে আমাকে কি চেনা যায়? উরফির এই ছবি দেখা মাত্রই কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে। সম্প্রতি কয়েকদিন আগেও উরফির সারা শরীরে অ্যালার্জি বেরিয়েছিল।

সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। তখনও মজার ছলে উরফি বলেছিলেন, পোশাক পরলেই আমার গায়ে অ্যালার্জি হয়, তাই আমি পোশাক পরতে পছন্দ করি না। এই কথা শোনা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তাতে উরফির কিছুই যায় আসে না। দিন দিন যেন আরো বেশি করে বোল্ড হয়ে উঠছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh