Science and Technology

গ্রাহকদের কথা মাথায় রেখে Jio দিচ্ছে 100 জিবি ফ্রি ডেটা! কীভাবে এই অফার নিজের ফোন বা ল্যাপটপে একটিভ করবেন জেনে নিন সেই প্রসেস!

অন্যান্য কোম্পানিতে যখন রিচার্জের দাম হু হু করে বাড়ছে তখন জিও তার গ্রাহকদের কথা চিন্তা করে সব সময় সুবিধা মত অফার দেয়। এর আগেও বিনামূল্যে হাই স্পিড 4G ইন্টারনেট পরিষেবা দিয়ে জিও তার জয়যাত্রা বজায় রেখেছিলো। সম্প্রতি আবার‌ও জিও কোম্পানি তার ইউজারদের জন্য দারুন সব অফার নিয়ে এসেছে। গ্রাহকদের সুবিধার কথা ভেবে ১০০ জিবি ডেটা ফ্রিতে দিচ্ছেন জিও কোম্পানিরা। কীভাবে এই সুবিধা পেতে পারেন?

এই ১০০ জিবি ডেটা ফ্রিতে পেতে গেলে আপনাকে একটি HP স্মার্ট স্লিম ল্যাপটপ কিনতে হবে। তাতে ১০০ জিবি ফ্রি ডাটার সাথে ১৫০০ টাকায় এক বছরের নিশ্চিত ভ্যালিডিটিও পাবেন। তবে এক্ষেত্রে একটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে তা হল সব রকমের HP ল্যাপটপে এই সুবিধা মিলবে না, কিছু বাছাই করা মডেলে ১০০ জিবি ফ্রি ডেটার এই সুবিধা পাবেন। এখন কোন ধরনের ল্যাপটপে এই সুবিধা পাবেন? আপাতত যে দুটি ল্যাপটপে এই সুবিধা পাবেন, তার একটি হলো HP 14ef1003tu ও HP 14ef1002tu।‌ এছাড়া এই অফারটি পেতে গেলে আপনাকে reliancedigital.in বা jiomart.com থেকে ল্যাপটপ কিনতে হবে।

এখন ল্যাপটপটি যদি আপনি অনলাইনে কেনেন সে ক্ষেত্রে আপনি reliancedigital.in বা jiomart.com থেকে ল্যাপটপটি কিনে, সাত দিনের মধ্যে আপনার কাছের কোন রিলায়েন্স ডিজিটাল স্টোরে গিয়ে সেখানে ইন ভয়েস দেখিয়ে একটি নতুন কানেকশন নিতে হবে তাহলেই আপনি ফ্রিতে ১০০ জিবি ডেটা পেয়ে যাবেন।

অফলাইনে ল্যাপটপ কিনলে একটি নতুন জিও সিম কিনতে হবে, সেখানে উপস্থিত এক্সিকিউটিভ আপনাকে FRC 505 রিচার্জ করে দেবে। এর জন্য আপনাকে সঠিক পরিচয় পত্র ঠিকানার প্রমাণ দিতে হবে, সিম একটিভ হলে ল্যাপটপের সাথে কানেক্টেড করে নিন তাহলেই সুবিধা পাবেন।

Back to top button