বাংলা সিরিয়াল

ফাঁস হলো সব মিথ্যা, প্রমাণ নিয়ে এবার হাজির লক্ষ্মী কাকিমা! ‘লক্ষ্মী কাকিমা” অপরাজিতার মারমুখী লড়াকু চেহারা দেখে মুগ্ধ অনুগামীরা

দীর্ঘদিন পর জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। এবং প্রত্যাশিতভাবেই ধারাবাহিক শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এবার ধারাবাহিকের নির্মাতারা চেষ্টা করছেন টিআরপি তালিকার উপরের স্থান দখল করার। যে কারণে বিভিন্ন রকম টুইস্ট আনতে দেখা যাচ্ছে তাদের ধারাবাহিকের গল্পতে।

প্রসঙ্গত এর আগে দর্শকরা দেখতে পেয়েছিলেন নিজেদেরই আত্মীয়দের ষড়যন্ত্রের কারণে বাড়ি ছেড়ে বেরোতে হয়েছিল লক্ষ্মী কাকিমা এবং তার স্বামীকে। তবে এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গেল সমস্ত প্রমাণ নিয়ে আবারও ওই বাড়িতে ফিরে এসেছেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা। এবার সকল বাধার বিরুদ্ধে গিয়ে তিনি যে জয়লাভ করতে সক্ষম হবেন সে ব্যাপারে কোন সন্দেহ নেই অনুগামীদের।

পাশাপাশি এতদিন তাকে ভুল বুঝেছিলেন তার মাতা রানী শাশুড়ি মাও। তাকে এবার সমস্ত প্রমাণ দিয়ে অন্যায় চোখে আঙ্গুল দিয়ে ধরিয়ে দিতে সক্ষম হয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্র লক্ষ্মী কাকিমা। পাশাপাশি এই মুহূর্তে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকটিকে। ধারাবাহিকের গল্পের এই টুইস্ট দেখার পর অনুগামীরা মনে করছেন সেই জনপ্রিয়তা আরো অনেকটাই বাড়াতে সক্ষম হবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

Back to top button