বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র পর এবার ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে উপস্থিত হলেন সোশ্যাল মিডিয়ার ব্যক্তিত্বরা ! ‘আবার এদের এনেছেন?’ প্রশ্ন ক্ষুব্ধ দর্শকদের

সম্প্রতি জি বাংলার পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ শেষ হয়ে যাওয়ার পর শুরু হয়েছে ‘সারেগামাপা’। তবে দাদাগিরির মঞ্চে একসময় দর্শকরা উপস্থিত হতে দেখতে পেয়েছিলেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জনপ্রিয় ব্যক্তিত্বদের। সেই তালিকায় ছিলেন একাধিক ইউটিউবারও। এবার আরো একবার জি বাংলার অপর একটি জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ যা সঞ্চালনা দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, সেখানে উপস্থিত হতে দেখা গেল সোশ্যাল মিডিয়ার একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বদের।

গায়ক থেকে শুরু করে রাঁধুনি, প্রতিযোগীদের তালিকায় উপস্থিত ইউটিউবারদের দেখে এবারেও অসন্তোষ প্রকাশ করেছেন দর্শকদের একটি বড় অংশ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন বারংবার এ ধরনের সিদ্ধান্তের মাধ্যমে জি বাংলা কর্তৃপক্ষ আসলে ভুল করছেন। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অনেকে কটাক্ষের সুরে জানিয়েছেন জি বাংলা কর্তৃপক্ষ আসলে বিতর্ক উসকে দিতে চাইছে।

এবং দাদাগিরির মাধ্যমে ঠিক সেটাই করেছিলেন তারা। সেই বিতর্ক থেমে যাওয়ায় এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আবারও ইউটিউবারদের জি বাংলা কর্তৃপক্ষ নিয়ে এসেছেন এমন অভিযোগ উঠেছে এই জনপ্রিয় চ্যানেলটির বিরুদ্ধে। তবে এই রিয়ালিটি শো এর অনুগামীরা কিন্তু দারুন খুশি হয়েছেন প্রোমোটি দেখতে পেয়ে। তারা জানিয়েছেন গোটা পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button