বাংলা সিরিয়াল

কৌশাম্বীর জন্মদিনে হাজির আদৃত সহ গোটা ‘মিঠাই’ টিম, নেই শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা নিজে! অবশেষে প্রমাণ হয়ে গেল মিঠাই-সিদ্ধার্থের বাস্তবের তিক্ত সম্পর্কের কথা

ক্যামেরার সামনে তাদের জুটির রসায়ন দেখে মুগ্ধ হয়ে যান দর্শকরা। তবে বাস্তবে একে অপরকে এড়িয়ে চলতে পছন্দ করেন এমন কথা জানতে পেরে ভারী অবাক হয়েছিলেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা। তাদের প্রিয় জুটি সিদ্ধার্থ এবং মিঠাই অর্থাৎ অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু একে অপরকে এড়িয়ে যান শুনে দুঃখ পেতে দেখা গিয়েছিল অনুগামীদের।

তবে এবার একটি নতুন ভিডিওর মাধ্যমে আরো একবার প্রমাণ হয়ে গেল সে কথা। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের শুটিং সেটে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে। তার জন্মদিনে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সমস্ত নির্মাতা এবং কলাকুশলীরা। তবে সেখানে অনুপস্থিত থাকতে দেখা গিয়েছিল ছোট পর্দার মিঠাইকে। যদিও তিনি কারণ হিসেবে জানিয়েছেন সে সময় তিনি মধ্যাহ্ন ভোজন সারতে গিয়েছিলেন। তবে তার eই যুক্তি মানতে রাজি নন অনুগামীরা।

কারণ কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দিয়েছেন সৌমিতৃষা এবং কৌশাম্বী। মূলত ধারাবাহিকের নায়ক আদৃতকে নিয়ে তাদের মধ্যে ঠান্ডা লড়াই চলছে এমন কথাও জানতে পেরেছিলেন অনুগামীরা। যদিও মুখে গোটা বিষয়টি অস্বীকার করেছেন সৌমিতৃষা, তবে তার অনুপস্থিতি এদিন প্রমাণ করে দিয়েছে অনেক কিছুই।

Back to top button