বাংলা সিরিয়াল

‘বানানোর জন্য আর কিছু পেলেন না?’ ‘রান্নাঘরে’ হাজির হয়ে ধনেপাতার পেঁয়াজি বানিয়ে ট্রোলের সম্মুখীন অভিনেত্রী মধুমিতা সরকার

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় শো হল ‘রান্নাঘর’। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়। বিভিন্ন সময় সাধারণ অংশগ্রহণকারীদের পাশাপাশি এখানে উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন টলিউড সেলিব্রেটিকে। এবার তেমনই নিজের পরবর্তী ছবির ব্যাপারে কথা বলতে এই অনুষ্ঠানে হাজির হতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে।

প্রসঙ্গত খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পাবে নতুন সিনেমা ‘কুলের আচার’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মধুমিতা সরকার। তাই এদিন রান্নাঘরে উপস্থিত হয়ে নিজের সিনেমার ব্যাপারে কথা বলার পাশাপাশি একটি নতুন রান্না করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে বলাইবাহুল্য তার রান্নার পদের নাম দেখার পর কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটদুনিয়ার বাসিন্দাদের অনেকেই।

প্রসঙ্গত খিচুড়ির সঙ্গে খাওয়ার জন্য একটি নতুন রান্না করতে দেখা গিয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারকে। এবং তিনি ধনেপাতার পেঁয়াজি বানিয়েছেন রান্নাঘরে এসে। বলাই বাহুল্য ছোটপর্দায় এই দৃশ্য দেখার পর অনেকেই প্রশ্ন তুলেছেন এত রান্না থাকতে কেন অভিনেত্রী ধনেপাতার পেঁয়াজির মত কিছু বানাতে গেলেন। কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন খিচুড়ির সঙ্গে অনেক কিছুই খাওয়া যায় তাই অভিনেত্রী সেই সব বানাতে পারতেন। তবে অভিনেত্রীর রান্নার প্রতিভায় মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা।

Back to top button