বাংলা সিরিয়াল

‘এত কঠিন কঠিন স্ক্রিপ্ট সাবলীলভাবে বলছে বাচ্চাটা, অসাধারণ অভিনেতা হয়ে উঠবে ও’! সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রশংসিত ‘বোধিসত্ত্ব’ রায়ান

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ এবং প্রথম প্রোমো সম্প্রচার থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। কারণ অন্যান্য ধারাবাহিকের মতো পরকীয়া কিংবা ষড়যন্ত্রের গল্প নয় বরং এই ধারাবাহিকের মাধ্যমে শিশুসুলভ নানান আচরণের কথা তুলে ধরেছেন ধারাবাহিকের নির্মাতারা। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় শিশু শিল্পী রায়ান গুহনিয়োগীকে।

যদিও এটি তার প্রথম ধারাবাহিক তবে এর আগে ভাইরাল ভিডিওয় কবিতা বলার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছিল রায়ান। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করার পাশাপাশি একই সঙ্গে নিজের পড়াশোনাকেও সমান্তরাল ভাবে চালিয়ে যেতে দেখা যাচ্ছে এই খুদে অভিনেতাকে। তবে অভিনয়ের জন্য ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছে সে সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের মধ্যে।

অনেকেই জানিয়েছেন যেভাবে স্ক্রিপ্ট মুখস্থ রেখে অসাধারণ সাবলীল ভাবে ডায়লগ বলে যাচ্ছে এই ছোট্ট অভিনেতা তা হার মানাতে পারে বড় বড় অভিনেতাদেরও। পাশাপাশি এই শিশু শিল্পীর মধ্যে একজন বড় অভিনেতা হয়ে ওঠার সম্ভাবনাও ইতিমধ্যেই দেখতে পেয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন ভবিষ্যতে আরো বড় প্রজেক্টে কাজ করার সুযোগ পাবে রায়ান, এমনটাই মনে করছেন তারা।

Back to top button