বাংলা সিরিয়াল

‘শৈলমার সব ষড়যন্ত্র ভেঙে বারংবার জয় লাভ করছে গৌরী, তাকে সাহায্য করছেন স্বয়ং মা কালী’! আবারো দর্শকদের মন জয় করলো ‘গৌরী এলো’

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকগুলির সম্প্রচার শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিক শুরুর আগে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তিকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চান তারা।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতী এবং ধারাবাহিকের নায়ক ঈশান আসলে মহাদেবের অংশ বিশেষ। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে দারুণ উত্তেজনা সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে নেতিবাচক চরিত্রের সঙ্গে লড়াই করতে গিয়ে বারংবার সমস্ত ষড়যন্ত্র পিছনে ফেলে জয়লাভ করতে সক্ষম হচ্ছে ধারাবাহিকের নায়িকা গৌরী।

এবং তার এই সাফল্যের পিছনে হাত রয়েছে স্বয়ং মা কালীর। যেহেতু গৌরী দেবীর অংশ বিশেষ তাই সমস্ত বিপদের হাত থেকে তাকে রক্ষা করছেন স্বয়ং মা কালী। তবে এই ঘটনা দেখে দারুণ ক্ষুব্ধ হয়েছেন ধারাবাহিকের ভিলেন শৈল মা। বলাই বাহুল্য দুজনের দ্বন্দ্ব এবার কোথায় গিয়ে দাঁড়াবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘গৌরী এলো’ ধারাবাহিকের দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh