বাংলা সিরিয়াল

ছোটপর্দায় মিঠাই এর সাথে টক্কর দিতে আসছেন বলিউডের দীপিকা পাড়ুকোন, লুক টেস্ট, দেখে হাঁ দর্শকরা

বর্তমানে বাংলা টেলিভিশনের ছোট পর্দার সব থেকে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। যাকে আমরা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে মিঠাইয়ের অভিনয় করতে দেখতে পাচ্ছি। এই বিষয়ে কোন সন্দেহ নেই যে মিঠাই ধারাবাহিককে অভিনয় করার পর থেকেই অভিনেত্রী সৌমিতৃষার জনপ্রিয়তা আকাশছোঁয়া। চারিদিকে তার ভক্ত ছড়িয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে অসংখ্য ফ্যান পেজ হাজার হাজার মানুষ এখন সৌমিতৃষার ভক্ত। তাই এখনো অব্দি ছোট পর্দায় সৌমিতৃষার সঙ্গে টেক্কা দেওয়ার মতো কোনো অভিনেত্রী আসেনি বলেই দাবি মিঠাই ভক্তদের। কিন্তু এবারে সৌমিতৃষাকে টক্কর দিতে বাংলা ধারাবাহিকের পর্যায়ে আসছে স্বয়ং দীপিকা পাড়ুকোন। পিকু ছবিতে অভিনয় করার সময় কলকাতায় আসা হয়েছিল দীপিকার। এর আগেও বেশ কয়েকবার কলকাতায় এসেছেন অভিনেত্রী। সেই সূত্রে বাংলাটাও শিখেছেন তিনি।

শুনে নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কি এ আবার হয় নাকি? আসলে ব্যাপারটা একেবারেই সেরকম নয়। আমাদের পৃথিবীতে আমরা শুনেছি আমাদের মতন দেখতে আরো ৬ জন মানুষ রয়েছেন। আর সেরকম যদি কেউ সেলিব্রিটিদের মত দেখতে হয় তাহলে তো কথাই নেই। এর আগেও আমরা আলিয়া ভাটের মতো হুবহু একজনের দেখা পেয়েছিলাম সোশ্যাল মিডিয়াতে। তিনি সেইজন্য দারুন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। সেরকম দীপিকা পাড়ুকোনের হামসাকাল খুঁজে পাওয়া গেলে এতদিনে। যাকে দেখতে হুবহু দীপিকা পাড়ুকোন এর মতন। বর্তমানে ওই মহিলা এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rijuta Ghosh Deb (@thelushvoguette)

ভাইরাল ওই মহিলার নাম ঋতুজা ঘোষ দেব। নাম শুনেই বোঝা যাচ্ছে তিনি বঙ্গ তনয়া। ঋতুজা পেশায় একজন ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর। তবে রাতারাতি কনটেন্ট ক্রেটার থেকে তিনি যে এরকম ভাবে ভাইরাল হয়ে পড়বেন তা তিনি নিজেও বুঝতে পারেননি। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিং থাকেন ঋতুজা। তিনি বিবাহিত, কলকাতার বাসিন্দা তিনি। সোশ্যাল মিডিয়া হামেশাই বিভিন্ন ছবি এবং ভিডিও তাকে পোস্ট করতে দেখা যায়। স্বামীর সঙ্গেও বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেরকমই কয়েকটি ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। ধরতেই পারেননি আসলে তিনি ঋতুজা নাকি দীপিকা পাড়ুকোন।

 

View this post on Instagram

 

A post shared by Rijuta Ghosh Deb (@thelushvoguette)

সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার সংখ্যা নেহাতই কম নয়। এছাড়াও তার গায়ের রং, শরীরের গঠন, উচ্চতা সবকিছুই দীপিকা পাড়ুকোনের সঙ্গে মিলে যাচ্ছে। তার ছবিতে হামেশাই নেটিজেনদের কমেন্ট করতে দেখা যায় যে তিনি দীপিকা পাড়ুকোন এর মত দেখতে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার পঞ্চাশ হাজার ফলোয়ার্স রয়েছে।

Back to top button