ভাইরাল

‘খোসা ছাড়িয়ে খাও’! আলু পোস্ত বৌদির সঙ্গে ৫১ বছর বয়সে ভিডিও বানিয়ে সুপার হিট হলেন বাদাম কাকু ভূবন বাদ্যকর! ‘একেই বলে ভাগ্য’ বলছেন নেটিজেনরা

‘বাদাম বাদাম বুবু কাঁচা বাদাম’গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন ভুবন বাদ্যকর অর্থাৎ বাদাম কাকু। তার কাঁচা বাদাম গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকলে। এরপর রাতারাতি গানের জন্য বিখ্যাত হয়ে যান তিনি, তার পাকা বাড়ি হয়, নাম ডাক হয়, খ্যাতি হয়। এই বাদাম কাকুর নতুন একটি মিউজিক ভিডিও সম্প্রতি মুক্তি পেয়েছে, সেই মিউজিক ভিডিওটির নাম‘চু কিত কিত কিত কিত… কাঁচা বাদাম সুপারহিট’। এই গানটিকেও ভালোভাবে একসেপ্ট করেছেন মানুষজন। কাঁচা বাদামের মতো সুপারহিট না হলেও গানটি জনপ্রিয় হয়েছে।

বাদাম কাকুর মতই কিছুদিন আগে ইউটিউবে আলু পোস্ত রেঁধে ভাইরাল হয়ে যান এক লাস্যময়ী মহিলা, তার নাম রিম্পি। রান্নার সময় তার পোশাক-আশাকের জন্যই তিনি বেশি বিখ্যাত হয়ে যান সোশ্যাল মিডিয়া জুড়ে তার নাম হয়ে যায় আলু পোস্ত বৌদি। সেই রিম্পি বৌদির সাথেই জুটি বেঁধে মিউজিক ভিডিও করতে দেখা যায় বাদাম কাকুকে। ভিডিওতে রিম্পির সাথে ম্যাক্সকেও দেখা গিয়েছিল। এই গানটি যেমন প্রচুর মানুষ পছন্দ করেছেন তেমনি প্রচুর মানুষ এই গানটিকে ট্রোল‌ও করেছেন। তবে সব মিলিয়ে বাদাম কাকুর ভাগ্যকে সকলেই ঈর্ষা করছে। বাদাম বিক্রি করতে করতে যে জনপ্রিয়তার শিখরে তিনি পৌঁছেছেন তা রীতিমত তার ভাগ্যের জোরে।

বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন কাকু বাদাম বিক্রির সময় গান গেয়েছিলেন, সেই গান যে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে তিনি বিখ্যাত হয়ে যাবেন সেলিব্রিটি হয়ে যাবেন তাকেই বা বুঝতে পেরেছিল কিন্তু তেমনটাই হলো তারপর দেখা গেল দাদাগিরির মঞ্চ থেকে শুরু করে ইস্মার্ট জোড়ি সবখানেই ডাক পাচ্ছেন বাদাম কাকু। জিতু কমল নবনীতা থেকে শুরু করে বিদেশি পপ তারকারাও বাদাম কাকুর গানের সাথে পা মিলিয়েছেন।

Back to top button