বলিউড

তৃতীয় বারের জন্য মা হতে চলেছেন কারিনা কাপুর খান, পঞ্চমবার বাবা হতে চলেছেন সাইফ আলী খান, সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হলো ট্রোল, সমালোচনা

কারিনা কাপুর খান এই নামটি শুনলেই প্রথমে আমাদের মাথায় আসে একজন অত্যন্ত সুন্দরী, স্বাস্থ্য সচেতন, ট্যালেন্টেড বলিউড অভিনেত্রী। কেরিয়ারের মাঝ পথে হঠাৎ করেই নিজের চেয়ে ১০ বছরের বড় সাইফ আলি খানের সঙ্গে বিয়ে সেরেছিলেন বেবো। সেইসময় অনেকেই তাকে বলেছিল এবারে তার কেরিয়ার শেষ। কারণ সেইসময় অনেক অভিনেত্রীই বিয়ের পর ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছিলেন। কিন্তু কারিনা এত বছর বাদেও নিজের জায়গা একইভাবে ধরে রেখেছেন। আজও সমানভাবে কাজ করে চলেছেন অভিনেত্রী।

তবে সম্প্রতি সূত্রের মাধ্যমে একটি খবর বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। তৃতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন কারিনা। অর্থাৎ সাইফ পঞ্চমবারের মতো বাবা হতে চলেছে। সম্প্রতি কারিনার একটি ফ্যান পেজের তরফ থেকে অভিনেত্রীর ভ্রমণের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই বিদেশ ভ্রমণে গিয়েছিলেন সাইফ এবং কারিনা। সেখানে সঙ্গে ছিল তাদের এক বিদেশি বন্ধু। সেখানেই একটি বিশেষ ছবিতে চোখ আটকে যায় নেটিজেনদের।

অভিনেত্রীর একটি ছবিতে পেট সামান্য ফুলে থাকতে দেখা গিয়েছে। তাই দেখেই দর্শকরা অনুমান করছেন যে হয়তো অভিনেত্রী তৃতীয় বারের জন্য মা হতে চলেছেন। ইতিমধ্যেই অভিনেত্রীর কমেন্ট বক্স শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। অনেককেই আবারও সমালোচনাও করেছেন। অনেকেই জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে অভিনেত্রী কে কথা শুনিয়েছেন। আবার অনেকে অভিনেত্রীকে বুড়ি বলে দাবি করেছেন। কিন্তু আদৌ অভিনেত্রী মা হতে চলেছেন কি না তা নিয়ে এখনো কোনো খবর নিশ্চিতভাবে জানা যায়নি।

Back to top button