বাংলা সিরিয়াল

এবারে সোশ্যাল মিডিয়ায় মহিলাদের পিরিয়ড নিয়ে কথা সরাসরি কথা বললেন মিঠাই ধারাবাহিকের তোর্সা, অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। যদিও আগের তুলনায় মিঠাইয়ের জনপ্রিয়তা অনেকটাই কমে গিয়েছে। কিন্তু তবুও অনেকের কাছে এই ধারাবাহিক এখনো জনপ্রিয়। এ ছাড়াও প্রথম থেকেই দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তাই প্রতিটি চরিত্রই এখনও দর্শকদের ঘরের লোক হয়ে গেছে। সিদ্ধার্থ মিঠাইয়ের পাশাপাশি এই ধারাবাহিকে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো তোর্সার চরিত্র। সেই চরিত্রে অভিনয় করতে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী তন্মী লাহা রায়কে। ধারাবাহিকে তন্নীর চরিত্রটি খানিকটা নেগেটিভ খুব একটা হিংস্র প্রকৃতির না হলেও নেগেটিভ রোলেই দেখা দিচ্ছে তন্বী।

কিন্তু আমরা দর্শকেরা ধারাবাহিককে অভিনেত্রীকে যেমনটা দেখি বাস্তব জীবনে অর্থাৎ অফ স্ক্রীনে তন্বী আদৌ এরকম একেবারেই নয়। বাস্তব জীবনে তিনি ভীষণই হাসিখুশি, প্রাণোচ্ছল মিষ্টি স্বভাবের একজন মানুষ। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন তন্বী। তার instagram একাউন্টে চোখ রাখলেই দেখা যাবে হামেশাই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেরকম একটি ভিডিও পোস্ট করেছেন যে ভিডিওটিতে দেখা যাচ্ছে শুটিং ফ্লোরে শুটিংয়ের ফাঁকে সকলের সঙ্গে হাসাহাসি, মজা, মারামারি, খুনসুটি করছেন অভিনেত্রী।

এর আগে অভিনেত্রী জি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। তার অভিনয়ে এতটাই প্রশংসা পেয়েছিল সকলের কাছে যে এরপর থেকে তাকে আর ফিরে দেখতে হয়নি। বর্তমানে তিনি সকলের কাছেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে এই ধরনের ভিডিও পোস্ট করতে দেখা যায় তন্বীকে এছাড়াও তিনি অনেক অনুপ্রেরণামূলক বার্তাও দিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি সেরকমই এক অনুপ্রেরণামূলক ভিডিও পোস্ট করেছিলেন তন্নী। আর সেই ভিডিও পোস্ট করে সকলের কাছে এক সামাজিক বার্তা দিয়েছেন অভিনেত্রী। মেয়েদের পিরিয়ডস নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তন্নীকে। প্রতি মাসেই মহিলাদের এই মাসিকের মুখোমুখি হতে হয়। সেই সময় মহিলারা অনেক ধরনের যন্ত্রণা কষ্টের মধ্যে দিয়ে যায়। আর এই সময় মহিলাদের জন্য কিছু দারুন টিপস শেয়ার করেছেন তন্নী।

Back to top button