Science and Technology

জিও ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সুখবর, ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২০০ টাকা ছাড়, এভাবে তুলে নিন ফায়দা

যতদিন যাচ্ছে ভারতীয় টেলিকম কোম্পানি গুলির প্ল্যানের দামও বেড়েছে। জিও, এয়ারটেল, ভোদাফোন প্রতিটি কোম্পানি নিজেদের প্রিপেড প্ল্যানগুলির দাম বাড়িই চলেছে প্রতিদিন। তবে এই মুহূর্তে দাঁড়িয়ে জিও দর্শকদের আকৃষ্ট করার জন্য তাদের প্রিপেইড প্ল্যানে আনলো বিরাট বড় পরিবর্তন। একসময় বাজারে সবথেকে সস্তা টেলিকম কোম্পানি বলতে জিও কে সবাই বেছে নিয়েছিল। কিন্তু তারপরে তাদের প্রিপেড প্ল্যানেও পরিবর্তন এসেছে। আর তার ফলে সাধারণ মানুষ ও জিওর উপর থেকে আস্তা হারাতে থাকে ধীরে ধীরে।

এখনো পর্যন্ত জিওর সবথেকে জনপ্রিয় প্ল্যান হলো ৬৬৬ টাকার প্ল্যান। জিও এই প্ল্যানটিতে সব রকমের সুবিধা রয়েছে। সর্বোচ্চ ডাটা থেকে শুরু করে আনলিমিটেড কল সব কিছু সুবিধা রয়েছে এই প্ল্যানটিতে। তবে এবারে এই ৬৬৬ টাকার প্ল্যান আপনি পেয়ে যাবেন ২০০ টাকার ছাড়। কিভাবে সম্ভব সেটাই আজ আপনাকে বিস্তারিত জানাবো।

জিওর ৬৬৬ টাকার এই প্ল্যানটি বৈধ ৮৪ দিনের জন্য। সেখানে আপনি পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ডেটার সুবিধা। আনলিমিটেড ডেটার মধ্যে আপনি প্রতিদিন পাবেন ১.৫ জিবি 4G গতিতে। বাকি সময় আপনি ৬৪ কেবি প্রতি সেকেন্ড স্পিডে আনলিমিটেড ইন্টারনেট পাবেন। এছাড়া প্ল্যানের মধ্যে রয়েছে প্রতিদিন ১০০টি এসএমএস এর সুবিধা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা। এর পাশাপাশি Jio এর সমস্ত অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন আপনি।

তবে এই ২০০ টাকার ছাড়টি আপনি পাবেন কি করে সেটাই ভাবছেন নিশ্চয়ই? এর জন্য আপনাকে যেতে হবে amazon pay তে। Amazon pay নিয়ে এসেছে দুর্দান্ত এই অফারটি। যদি কোন নতুন ব্যবহারকারী অ্যামাজন পে এর এর মাধ্যমে নিজের জিও নাম্বারটি রিচার্জ করেন তাহলেই পেয়ে যাবেন ২০০ টাকা পর্যন্ত ছাড় এবং সাথে পাবেন ২৫ টাকা ক্যাশব্যাক।

Back to top button