ভাইরাল

ED-র আধিকারিকদের কাছে ‘কলা’ খেতে চাইলেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়, তার লক্ষ টাকার ডায়েট চার্ট শুনে তাজ্জব ED-র আধিকারিক

বর্তমানে সোশ্যাল মিডিয়া এবং নিউজ চ্যানেল খুললেই একটাই খবর পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় টাকা চুরির গল্প। ইতিমধ্যেই ED র হেফাজতে রয়েছেন দুজনেই। কিন্তু ইডির হেফাজতে থেকেও বায়না শেষ নেই দুজনের। কখনো কারো ভাত চাই তো আবার কখনো কারো ফল, ড্রাইফুড ইত্যাদি। জেলে বসেই ভাত খাওয়ার আবদার করেছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এবারে আবার তার কলা খাওয়ার স্বাদ হলো। পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দাবি ডিম কলা দিতে হবে তাকে। কখনো এটা তো কখনো ওটা দাবি যেন বেড়েই চলেছে।

গত সপ্তাহতেই পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। এছাড়াও একাধিক ফ্ল্যাট, বাড়ি, গাড়ি, সোনার গয়না, মোবাইল ফোন আরো অনেক কিছু সব মিলিয়ে ৫২ কোটি টাকা উদ্ধার হয়েছে অর্পিতা মুখোপাধ্যায় সব ফ্ল্যাট থেকে। এসব শুনে সাধারণ মানুষের রাতের ঘুম উড়ে গিয়েছে। বর্তমানে যদিও দুজনেই ইডির হেফাজতে রয়েছেন এবং তাদের স্বাস্থ্যর দিকেও যথেষ্ট খেয়াল রাখা হচ্ছে। তবে অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়েট চার্ট দেখে ইদির তো চোখ কপালে উঠে যায়।

গ্রেপ্তার আবার আগে পর্যন্ত অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়েট চার্ট ছিল কড়া, নিয়মিত ডায়েট মেনে খাবার খেতেন তিনি। কি ছিল তার ডায়েটে আসুন জেনে নেওয়া যাক। ঘুম থেকে উঠেই সকালে চিনি ছাড়া লিকার চা। সঙ্গে ২টো বিস্কুট। প্রাতঃরাশে ব্রাউন ব্রেড ৪ পিস, কলা, ডিম সেদ্ধ। মাঝেমধ্যে কখনও বা ড্রাই ফ্রুটস। এক ঘণ্টা বাদে ফলের রস, মৌসুম্বি। এরপর মধ্যাহ্নভোজে ভাত, ডাল, সবজি, মাছের ঝোল। বিকেলে চা-বিস্কুট। রাতে ২টো রুটি আর সবজি। তবে বর্তমানে ইডির হেফাজতে রয়েছেন তিনি। তাই এত এলাহী আয়োজন তার জন্য করা সত্যিই সম্ভব নয়। তাই এবার নায়িকার আবদার শুনে তাজ্জব হয়ে গেলেন ইডি আধিকারিকরা। তাঁদের কাছে ডিম-কলা খেতে চাইলেন অর্পিতা মুখোপাধ্যায়।

Back to top button