বাংলা সিরিয়াল

আর TRP তে ১ নম্বর থেকে সরানো যাবে না ‘মিঠাই’ ধারাবাহিক কে! খুব শীঘ্রই মিঠাই ধারাবাহিকে ফিরছে এই গুরুত্বপূর্ণ চরিত্র, ধারাবাহিকে আবার নতুন রূপে দেখা যাবে অভিনেতাকে

আবারো জমে উঠেছে জি বাংলার মিঠাই ধারাবাহিক। সময়টা মিঠাই ধারাবাহিকের জন্য একদমই ভালো যাচ্ছিল না বেশ কয়েক সপ্তাহ ধরে। তবে আবারো গল্পের টুইস্ট আসায় ভালো সময় ফিরে এসেছে ধারাবাহিকে। গত সপ্তাহতেই TRP রেটিং তালিকায় নিজের প্রথম স্থান ছিনিয়ে নিয়েছে মিঠাই। শেষ কয়েকটি এপিসোড ধরে বেশ জমজমাট হয়েছে মিঠাই ধারাবাহিক। নিপা এবং রুদ্রর রিসেপশন পার্টিতে ওমি আগারওয়াল এর গুলিতে আহত হয় মিঠাই। তারপর থেকেই মৃত্যুশয্যার লড়াই করছিল সে। যদিও সিদ্ধার্থের অক্লান্ত পরিশ্রম এবং কঠোর চেষ্টার মাধ্যমে মিঠাই এখন সাড়া দিয়েছে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আর এই কদিনের এপিসোড এই তত্তর করে টিআরপি রেটিং বেড়েছে ধারাবাহিকের।

মিঠাই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকের মনে আলাদা ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছিল। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই ভীষণভাবে গুরুত্বপূর্ণ ধারাবাহিকের জন্য। এক একটি চরিত্র এক একটি চরিত্রের পরিপূরক। প্রতিটি চরিত্রকে দর্শক ভীষণ পছন্দ করতেন। তার মধ্যে থেকে একটা চরিত্র যদি সরে যায় তাহলে দর্শকের মন খারাপ হয়ে যায়। আর সেরকমই একটি চরিত্রকে বেশ কয়েক সপ্তাহ ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে না। আশা করি বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র সোম এর কথাই বলা হচ্ছে এখানে। সোম চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা ধ্রুব সরকার। বেশ কয়েক সপ্তাহ ধরেই সোম কে দেখা যাচ্ছে না ধারাবাহিকে। যার ফলে দর্শকদের মনে হাজারো প্রশ্ন উঠেছে। কবে আবার অভিনেতা ধারাবাহিকের ফিরবেন? কবে তারা আবারো মনোহরাতে দেখতে পাবে সোম কে? এরকম নানা প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

তবে এবারে দর্শকদের জন্য সুখবর। খুব শীঘ্রই আবার মিঠাই ধারাবাহিকে দেখা যাবে সোম কে। ইতিমধ্যেই মিঠাই এর শুটিংয়ে যোগদান করেছেন ধ্রুব। তাই আগামী যে কোন এপিসোডেই দেখা যেতে পারে সোমকে। ইনস্টাগ্রামে এ নিজের ফিরে আসার কথা সকলকে জানিয়েছেন ধ্রুব। নিজের স্টোরিতেও নেটিজেনদের বিভিন্ন মেসেজ শেয়ার করেছেন। যে সব নেটিজেনরা ধ্রুবকে মিস করছিল ধারাবাহিকে তারা সকলে ধ্রুবকে নিয়ে স্টোরি দিয়েছিল আর সেই স্টোরিগুলোই আবারো নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন। সুতরাং বোঝাই যাচ্ছে আর মাত্র কয়েকটা দিন এরপরই সোমকে আবারো ধারাবাহিকে দেখা যাবে।

Back to top button