বলিউড

‘সন্তান’ কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন দিয়া মির্জা, বলি অভিনেত্রী জীবনে নেমে এলো অন্ধকারের কালো ছায়া! নিজের সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন জনপ্রিয় এই অভিনেত্রী

অন্ধকারের কালো ছায়া নেমে আসলো বলিউড অভিনেত্রী দিয়া মির্জার জীবনে। হারালেন নিজের প্রিয় এবং অত্যন্ত কাছের একজন মানুষকে। সম্প্রতি নিজের ভাইঝি কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। ভাইঝিকে নিজের সন্তানের মতোই ভালোবাসতেন দিয়া। তাই নিজের সন্তান হারানোর শোকটাই যেন পাচ্ছেন তিনি। কিভাবে হঠাৎ করে এই অঘটন ঘটল তা এখনো বুঝতে পারছে না দিয়া। নিজেকে সামলে উঠতে পারছে না তিনি। শোকে পাথর হয়ে গিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় দিয়া নিজের ভাইঝির একটি ছবি পোস্ট করে শোকবার্তা জানিয়েছেন। অভিনেত্রী লিখেছেন “আমার ভাইঝি, আমার সন্তান, আমার জান- না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালবাসা খুঁজে পাবি, যেখানেই থাকিস। তুই ছিলি এমন একজন যে সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস। যেখানে আছিস সেখানেও আলো দিয়ে ভরিয়ে রাখিস তোর নাচে, গানে, হাসিতে। ওম শান্তি।” সন্তান হারানোর যন্ত্রণায় তিনি যে কতটা ভেঙ্গে পড়েছেন সেটা অভিনেত্রীর পোস্টে স্পষ্ট ফুটে উঠছে।

অভিনেত্রীর পোস্ট করা ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর ভাইঝির একদমই অল্প বয়স। সোফায় গা হেলিয়ে বসে আছে প্রাণোচ্ছল ছোট্ট মেয়েটি। তবে হঠাৎ করে এত অল্প বয়সে কেন মৃত্যু হল তার সেটা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে দিয়ার এই পোস্টে সকলেই মর্মাহত হয়েছেন। সকলে তার ভাইঝির আত্মার শান্তির কামনা করেছেন। তার অনুরাগিরা, সহকর্মীরা সকলেই শোকবার্তা জানিয়েছেন দিয়ার পোস্টে। বলিউডের একাধিক ব্যক্তিত্ব যেমন, ঋদ্ধিমা কাপুর, ফারহা খান আলি,গওহর খান সকলেই দিয়ার ভাইঝির আত্মার শান্তি কামনা করেছেন। অনেকেই দিয়ার পোস্টে জানতে চেয়েছেন কি করে এমন ঘটনা ঘটলো? কিন্তু দিয়া এখনও স্পষ্ট ভাবে কিছুই জানাননি কাউকে। কথা বলার মতই পরিস্থিতিতে নেই অভিনেত্রী তা বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza Rekhi (@diamirzaofficial)

Back to top button