বাংলা সিরিয়াল

মেরুন বেনারসি, গায়ে সোনার গয়না! কনের সাজে সোশ্যাল মিডিয়ায় সবার ঘুম ওড়ালেন ‘পিলু’ ধারাবাহিকের রঞ্জা অভিনেত্রী ইধিকা পাল

টেলিভিশনের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন ইথিকা পাল। জি বাংলার রিমলি ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে পিলু ধারাবাহিকের রঞ্জার চরিত্রে বিপুল পরিমাণ জনপ্রিয়তা এবং দর্শকের থেকে ভালোবাসা পাচ্ছেন তিনি। পিলু ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র পিলুর থেকে বর্তমানে রঞ্জার জনপ্রিয়তা যেন বেশি। পিলু ধারাবাহিকে প্রথমে তার চরিত্র নেগেটিভ ভাবে দেখানো হলেও ধীরে ধীরে পজিটিভ ওয়ে তে ফিরছে তার চরিত্র, আর এতেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি।

দর্শকদের থেকে প্রশংসা তো পেয়েছেন ইধিকা, এছাড়াও অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রীরা ইধিকার অভিনয়ের প্রশংসায় করেছে তা আমরা আগেও শুনেছি। খুব অল্প সময়ের মধ্যেই যে ইন্ডাস্ট্রিতে নিজেকে ভালোভাবে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী। তা আর বলার অপেক্ষা রাখে না। তবে জি বাংলায় তে অভিনয় করার আগেও ‘বেদের মেয়ে জোছনা’ এবং কপালকুণ্ডলাতে পদ্মাবতীর চরিত্রে দেখা গিয়েছিল ইধিকাকে। যদিও সেসব চরিত্রে খুব সামান্যতামই জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আসল পরিবর্তন আসে তার রিমলি ধারাবাহিককে অভিনয় করার পর।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ও দারুন সক্রিয় থাকেন ইধিকা। হামেশাই তার বিভিন্ন ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে পড়ে তার ফ্যান পেজগুলি থেকে। অভিনেত্রী ফ্যান ফলিং সংখ্যা প্রচুর। ইন্সটাগ্রামে তার প্রচুর ফ্যান রয়েছে। এছাড়া অভিনেত্রীকে নিয়েই রয়েছে অসংখ্য ফ্যান পেজ। সম্প্রতি ইধিকার নিজের instagram একাউন্ট থেকে ব্রাইডাল সাজে বেশ কিছু ছবি আপলোড করেছিলেন। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে মেরুন রঙের বেনারসি, গায়ে ভর্তি সোনার গয়না এবং কপালে চন্দনের কলকা। সব মিলিয়ে অভিনেত্রীকে দেখতে দারুণ সুন্দর লাগছে। একেবারে বাঙালি কোনের সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন ইধিকা।

এর আগেও বহুবার নিজেকে ব্রাইডাল ফটোশুটের মাধ্যমে সোশ্যাল দিয়ে তুলে ধরেছেন অভিনেত্রী। আর তার এই ব্রাইডাল ফটোশুটের সবকটি ছবি হাজার হাজার দর্শক লাইক করছে কমেন্ট করছে। সকলেই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by sayan kundu (@sayankundu9)

Back to top button