বাংলা সিরিয়াল

হঠাৎ শাখা পলার ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রুতি দাস! তবে কি সকলের আড়ালে বিয়ে সারলেন অভিনেত্রী? প্রশ্ন নেটিজেনদের

বর্তমানে বাংলার বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ হলো ধারাবাহিক। প্রতিটি চ্যানেলেই প্রায় নিত্য নতুন গল্প নিয়ে হাজির হচ্ছে। দর্শকদের মনোরঞ্জন করতে এই ধারাবাহিক গুলির জুড়ি মেলা ভার। আর এই ধারাবাহিক গুলির হাত ধরেই বেশ কিছু অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয় হয়ে ওঠেন দর্শকদের কাছে। সেরকমই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস। জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিকের হাত ধরেই প্রথম ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। এরপর স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকে দেখা গেছে শ্রুতি কে। বর্তমানে শ্রুতি দর্শকমহলে বেশ পরিচিত মুখ।

সম্প্রতি অভিনেত্রীকে নিয়ে দর্শকমহলে বেশ সমালোচনা হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তার পোস্ট করা কিছু ছবি ঘিরে তৈরি হয়েছে কৌতুহল। কিছুদিন আগে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একজোড়া শাখা পলা ও একটি মাদুলির ছবি পোস্ট করেছিলেন। আর ক্যাপশনে লিখেছেন “অভিশাপ নাকি আশীর্বাদ”। তবে হঠাৎ করে কেনো শাখা পলার ছবি পোস্ট করলেন অভিনেত্রী তাই নিয়েই দর্শকদের মনে অসংখ্য প্রশ্ন উঠেছে। অনেকেই মনে করছেন হয়তো অভিনেত্রী সকলের অজান্তে বিয়ে করে ফেলেছেন।

তবে এমনটা একেবারেই না। ভালো করে লক্ষ করলে দেখা যাবে অভিনেত্রী ক্যাপশনে আরও একটি কথা উল্লেখ করেছেন। ক্যাপশন নিচে হ্যাশট্যাগ দিয়ে অভিনেত্রী লিখেছেন ত্রিনয়নী, তিনবছর পূর্ন হলো। অর্থাৎ বোঝাই যাচ্ছে এই শাখা পলা মাদুলি সবই ত্রিনয়নী ধারাবাহিকের। ধারাবাহিক শেষ হলেও নিজের প্রথম ধারাবাহিকের স্মৃতি হিসেবে যত্ন করে রেখে দিয়েছেন নিজের কাছে। ওই দিনে ধারাবাহিকের তিন বছর পূর্ণ হয়েছিল তাই এই বিশেষ পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রুতি। তবে বর্তমানে দীর্ঘদিন হলো শ্রুতির হাতে কোনো কাজ নেই। দীর্ঘদিন টেলিভিশনের পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। মাঝে শোনা গিয়েছিল যে কাজ না থাকায় নিয়ে পৈতৃক বাড়ি কাটোয়া তে ফিরে গিয়েছিলেন শ্রুতি। কিন্তু শীঘ্রই আবার নতুন চরিত্র নিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী।

Back to top button