টলিউড

এবারে আর শাড়ি বা ওয়েস্টার্ন নয়, সাবেকি ধুতি পাঞ্জাবি লুকে ধরা দিলেন সুপারস্টার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, ভাইরাল হল অভিনেত্রী এই নতুন লুক

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। একদিকে তার অভিনয় যেমন নজরকাড়া অন্যদিকে তার স্টাইল স্টেটমেন্ট ও দর্শকের কাছে বেশ আকর্ষণী। সোশ্যাল মিডিয়া তিনি হামেশাই চর্চায় থাকেন। তাকে নিয়ে মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে নানা খবর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল স্বস্তিকা মুখোপাধ্যায় একদম অন্য রূপের একটি লুক।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো তে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে একেবারে ভিন্ন স্বাদের লুকে ধরা দিয়েছেন তিনি। একেবারে সাবেকি সাজে নিজেকে তুলে ধরেছেন অভিনেত্রী। তবে শাড়িতে নয় একেবারে ধুতি পাঞ্জাবিতে সেজেছেন অভিনেত্রী। কালো পাঞ্জাবি এবং সাদা ধুতিতে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। পায়ে রয়েছে কোলাপুরি চটি। আর পোশাকের সাথে পড়েছেন মানানসই আফগানি গয়না। আর অভিনেত্রীর এই নতুন লুক দেখে সকলেই স্তম্ভিত। কেউ ভাবতেই পারেনি হয়তো একজন নারী এরকম পোশাকে ধরা দিতে পারেন তাও আবার এরকম অ্যাওয়ার্ড শোতে।

ঐদিন অ্যাওয়ার্ড শোতে দেবী অ্যাওয়ার্ড পান অভিনেত্রী। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘অন্তরের দেবী ও বাইরের ডিভার মেলবন্ধন।’ বর্তমানে স্বস্তিকার এই ছবিতেই মোজে রয়েছে গোটা সোশ্যাল মিডিয়া। ভাইরাল হয়েছে স্বস্তিকার এই নতুন লুক। সকলে অভিনেত্রীর এই নতুন লুকে মুগ্ধ।

Back to top button