বাংলা সিরিয়াল

বাস্তবেই দারুণ জিমন্যাস্টিক করে দেখালেন খেয়ালী! মহিলা জিমন্যাস্টিকদের উৎসাহ দিতে এবারে নয়া উদ্যোগ নিল স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর নায়িকা খেয়ালী মন্ডল

এবারে একেবারে অন্যরকম একটা উদ্যোগ নিল স্টার জলসা কর্তৃপক্ষ। স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং এর তরফ থেকে নেওয়া হলো এই বিশেষ উদ্যোগ। বাংলার জিমনাস্টিক প্রতিভাদের জন্য এই বিশেষ প্রচেষ্টা নেয়া হল স্টার জলসার তরফ থেকে। “অল বেঙ্গল ইনভাইটেশনাল উইমেনস আর্টিস্টিক জিমন্যাস্টিক প্রতিযোগিতা” অ্যারেঞ্জ করেছিল স্টার জলসা। সেখানে উপস্থিত ছিল আলতাফড়িং ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র ফড়িং অর্থাৎ অভিনেত্রী খেয়ালী মন্ডল।

বর্তমানে ধারাবাহিকের দেখানো হচ্ছে স্টেট জিমন্যাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছে ফড়িং। আর সেখানেই তার কোচ হয়েছে তার মা রাধারানী নস্কর। যদিও এটা একেবারে ভালোভাবে নেয়নি নির্মল এবং পুপু। তাই নির্মল এবং পূপু দুজনে একসঙ্গে মিলে ছক কষে কিভাবে আবারো রাধারানীকে বিপদে ফেলে যায়। তবে ধারাবাহিকের শেষ পর্যন্ত কি হতে চলেছে তার অপেক্ষাতেই রয়েছেন দর্শক।

কিছুদিন আগেই সামনে এসেছে আলতাফড়িং ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। খুব অল্প সময়ের মধ্যে লক্ষ্য ভিউজ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটিতে। সকলেই বেশ উদগ্রী হয়ে রয়েছে আগামী দিনের পর্ব দেখার জন্য। টিআরপি তালিকা তো বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক প্রতি সপ্তাহতেই। খানিকটা অন্য ধরনের ধারাবাহিক হওয়ার কারণে দর্শকের মন সহজেই জয় করে নিয়েছে আলতা ফড়িং।

আর এরপরেই ধারাবাহিক এবং রিয়েল লাইফ একাকার করে দিয়েছে স্টার জলসা। সম্প্রতি জিমন্যাস্টিকের কৃতি মহিলাদের উৎসাহ দিতে পাশে দাঁড়ালেন চ্যানেল। ফড়িং তথা খেয়ালি মণ্ডল। মঞ্চে উঠে অভিনেত্রী বাস্তবে আর্চ করে দেখান। তিনি জানান, “ওঁদের দেখে আমার ছোটবেলাটা মনে পড়ে যাচ্ছে। আমরা লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতাম রেজাল্ট শোনার জন্য। এইরকম ৪০টা না, ৪০হাজার ফড়িং উঠে আসুক বাংলা থেকে, আমি চাই।”

Back to top button