ভাইরাল

‘বাদাম কাকুর পর এবার ভাইরাল মাছ কাকু কুশল বাদ্যকর! মুক্তি পেল নতুন গান, সুন্দরী মডেলের সঙ্গে কোমর দোলালেন মাছ কাকু, তুমুল ভাইরাল ভিডিও

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার রচনা করা ‘কাঁচা বাদাম’ গানটির কারণে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তারপর একাধিক নতুন কাজ করতে দেখা গিয়েছে তাকে। এবার তার মতোই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে দেখা গেল মাছ কাকু কুশল বাদ্যকরকে।

প্রসঙ্গত সম্প্রতি নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছিল নতুন একটি ভিডিও, যেখানে মাছ বিক্রেতা কুশল বাদ্যকরকে গান গেয়ে মাছ বিক্রি করতে দেখতে পেয়েছিলেন নেটিজেনরা। ক্রেতাদের সামনে তিনি গানের মাধ্যমে মাছ বিক্রির পাশাপাশি বিভিন্ন রকম মাছের পদের রেসিপি তুলে ধরতেন যা মন জয় করে নিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের। এরপরই জানা গিয়েছে জনপ্রিয়তার কারণে আপাতত মাছ বিক্রি বন্ধ রাখতে হয়েছে মাছ কাকুকে।

তার বদলে স্টুডিওয় পা রেখেছেন তিনি এবং ইতিমধ্যেই রেকর্ড করে ফেলেছেন তার নতুন গান। সোশ্যাল মিডিয়ায় তার রেকর্ড করা নতুন সেই গান প্রকাশিত হতেই নেটিজেনরা দেখতে পেয়েছেন গানের মাধ্যমে সুন্দরী মডেলের সঙ্গে কোমর দোলাতে দেখা যাচ্ছে মাছ কাকুকে। বলাই বাহুল্য তার এই সাফল্যে দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা। (এখানে ক্লিক করে ভাইরাল মাছ কাকুর ভাইরাল ভিডিওটি দেখুন)

 

View this post on Instagram

 

A post shared by Raja Babu Harish (@rbh_arts)

Back to top button