বাংলা সিরিয়াল

একদম অন্যরকম ভাবে ভ্যালেন্টাইন্স ডে পর্ব দর্শকের সামনে ফুটিয়ে তুললো এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক! পেল সেরা ধারাবাহিকের বাহবা, কমেন্ট বক্সে দর্শকেরা ভালোবাসায় ভরিয়ে দিলো ধারাবাহিক কে

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি এবং একান্নবর্তী পরিবারের গল্প আকর্ষণীয় করে তুলেছে দর্শকদের। একটি অতি সাধারণ মধ্যবিত্ত পরিবারের এসে এক বড়লোক পরিবারের আদরের মেয়ে কি করে মানিয়ে নিয়ে চলছে সেই গল্পই তুলে ধরা হয়েছে ধারাবাহিকে। ট্যাক্সি চালানো শিখতে গিয়ে উর্মির সঙ্গে আলাপ হয় সাত্যকির। ঘটনাচক্রে বিয়েও হয়েছে তাদের। তারপর থেকে শুরু হয় আসল গল্প। সরকার পরিবারের এসে বেশ ভালোভাবেই মানিয়ে-গুছিয়ে নিজেকে গড়ে তোলে উর্মি। পরিবারের সমস্ত রকম বিপদে পাশে থাকে সে। সমস্ত সমস্যার সমাধান রয়েছে তার কাছে। TRP তালিকায় বিশেষ জায়গা করে নিতে না পারলেও দর্শকদের মনে এই ধারাবাহিক পাকাপোক্ত জায়গা করে নিয়েছে, বহু দর্শকদের পছন্দের ধারাবাহিক একটি।

বর্তমানে চ্যানেলের অন্যান্য ধারাবাহিক গুলির মত এই ধারাবাহিকে চলছে ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব। ধারাবাহিকে কয়েকদিন আগেই দেখানো হয়েছে সরকার বাড়ির মেয়ে মুমুর প্রেম কাহিনী বাড়িতে সকলের সামনে চলে এসেছে এবং যার কারণে মুমুর মা এবং বাবা দুজনেই ক্ষেপে রয়েছে উর্মির উপরে। কিন্তু অবশেষে সবকিছু ভুলে হই হই করতে করতে পুরো পরিবার গেছে পিকনিকে। সেখানেও ঘটেছে কিছু আশ্চর্য ঘটনা একটা গুন্ডার দল পেছনে পরে ছিল পুরো পরিবারের। সেখান থেকে নিজের বুদ্ধি দিয়ে পরিবারকে উদ্ধার করে উর্মি। ফিরে এসে বাড়িতে সেলিব্রেট করে ভ্যালেন্টাইন্স ডে।

সোমবার জি বাংলার পর্দায় দেখানো হয়েছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্ব। এক ঘন্টার মহাপর্ব হয়েছে এই দিন। পর্বটিতে দেখানো হয় যে বাড়ির সকলের সঙ্গে মিলে ভ্যালেন্টাইন্স ডে পালন করছে উর্মি। বাড়ির সকল পুরুষদের দিয়ে বাড়ির মহিলাদের গোলাপ এবং উপহার দেওয়ায় সে এবং বাড়ির মহিলারা তাদের স্বামীকে ফুল এবং চকলেট উপহার দেয়। আর সব শেষে উর্মি অপেক্ষা করতে থাকে যে সাত্যকি তার প্রথম ভ্যালেন্টাইন্স ডে তে কি কি উপহার দেবে।

অবশেষে সাত্যকি বাড়ি ফিরে উর্মিকে চোখ বন্ধ করে নিয়ে যায় ভ্যালেন্টাইন্স ডের উপহার দেওয়ার জন্য এবং উর্মির হাতে তুলে দেয় দুটি গাছের চারা। স্বাভাবিকভাবে উর্মি দুটি গাছের চারা উপহার হিসেবে খুবই অবাক হয়ে যায় প্রথমে। সে অত্যন্ত আশা করেছিল যে সাত্যকি তাকে ফুল অথবা চকলেট জাতীয় কিছু উপহার দেবে। কিন্তু পরে সাত্যকি উর্মিকে সবটা ভালভাবে বোঝার।

সাত্যকি বলে যে ভালোবাসা এবং সম্পর্ক হল গাছের চারার মত গাছের চারা কে যেমন খুব যত্ন করে জল দিয়ে সার দিয়ে বড় করে তোলা হয় আস্তে আস্তে সেরকম ভালোবাসার সম্পর্ক কেউ খুব যত্ন সহকারে আস্তে আস্তে গড়ে তুলতে হয়। স্বাভাবিকভাবেই উর্মি সাত্যকির এই কথা শুনে অবাক হয়ে যায় এবং বুঝতে পারে। আর দর্শকদের এই দৃশ্যটি বেশ মনে ধরে। সকলেই চ্যানেল এর পক্ষ থেকে শেয়ার করা এই ভিডিওটিতে কমেন্ট করে যে এই ধরনের চিন্তাভাবনা জন্যই এই ধারাবাহিক তাদের এত ভালো লাগে। একঘেয়ে ফুল চকলেট দেওয়া ভ্যালেন্টাইন্স ডে না দেখে অন্যরকম ভাবে দিনটি পালন করা জন্য এই ধারাবাহিক তাদের অত্যন্ত প্রিয়।

Back to top button