বলিউড

সালমান খানের ভক্তদের জন্য সুখবর! মেয়ের বয়সী নিজের থেকে ১৭ বছরের ছোট অভিনেত্রীকে বিয়ে করতে পারেন সালমান খান

বলিউড হোক বা টলিউড সমস্ত ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের নিয়েই আলোচনা হয়ে থাকে বলিউডের ভাই যেন তাদের মধ্যে অন্যতম সালমান খানকে নিয়ে বহুবার নানান বিষয় নিয়ে আলোচনা হতেই থাকে। তার ক্যারিয়ার জীবন নিয়ে যেমন আলোচনা হয়ে থাকে তেমনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চা হয়ে থাকে সোশ্যাল মিডিয়াতে। আমরা সকলেই জানি বলিউডের সবথেকে এলিজেবল ব্যাচেলর হলো সালমান খান বয়স পঞ্চাশ পেরিয়ে গিয়েছে বহুদিন সম্প্রতি ৫৬ বছর বয়সে পা রাখবেন অভিনেতা তবে এখনও তাঁর জীবনী এমন কোন জীবনসঙ্গী নিয়ে আসেনি যার সাথে তিনি সংসার করবেন। প্রেমের সম্পর্কে বহুবার জড়ালেও সেই সম্পর্ক বিয়ের মন্ডপ অবধি গড়ায়নি। তাই সকল নেটিজেনদের মধ্যে একটাই প্রশ্ন ঘুরপাক খায় সকলের প্রিয় ভাইজান কবে বিয়ে করবেন।

বলিউডের বড় বড় অভিনেত্রী সালমান খানের গার্লফ্রেন্ডের তালিকায় রয়েছে। ঐশ্বর্য রায় ক্যাটরিনা কাইফ সঙ্গীতা বিজলানি ইউলিয়া ভান্তুর মতো তারকাদের সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন। তবে সম্প্রতি সালমান খানের সঙ্গে নাম জড়িয়েছে তার থেকে ছোট ১৭ বছরের একটি মেয়ের। মেয়েটি আর কেউ নয়, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড। শোনা যাচ্ছে হলিউডের এই অভিনেত্রীর সঙ্গে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে না ভাইজান। সালমান খানের পরিবার ও এই অভিনেত্রীকে নিজেদের পরিবারের পুত্রবধূ হিসেবে পছন্দ করেছেন। কিছুদিন আগে সালমান খানের বাবা সেলিম খানের সাথে সামান্তার একসঙ্গে ফটো সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় এটি আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

অভিনেত্রী সামান্তাই নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্ট থেকে এই ছবিটি শেয়ার করেছেন। তারপর থেকে ছবিটির দারুণভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিষয়টি নিয়ে সালমান খান বা তার পরিবারের কোনো সদস্য কোন রকম কথা বলেননি। রবি সালমান খানের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ভাইজানের বিয়ের জন্য।

Back to top button