টলিউড

নিখিলের সাথে বিচ্ছেদের আগেই বিয়ে করে ফেলেছিলেন যশকে! পুরোনো ছবি থেকে এবার ফাঁস হল নুসরত জাহানের গোপন সত্যি

ব্যক্তিগত জীবন নিয়ে গত বছর থেকেই চরম বিতর্কের সম্মুখীন হয়েছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। প্রথম স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদের আগেই তিনি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন একথা ঘোরাফেরা করছিল সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী এ ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি। পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্ত অস্বীকার করেছিলেন ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে।

তবে এবার ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যশ এর সঙ্গে রাজস্থান বেড়াতে যাওয়ার বেশ কিছু ফটো এবং ভিডিও শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই। যেখানে তাকে দেখা দিয়েছে সিঁদুর পরতে এরপরই সোশ্যাল মিডিয়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। কারণ অনুগামীরা জানতে পেরেছেন যে সময়ে রাজস্থানে যশ দাশগুপ্তর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী, সেইসময় প্রথম স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদ হয়নি তার। তাই প্রথম বিবাহ বিচ্ছেদের আগেই তিনি দ্বিতীয় বিবাহ করে বসেছিলেন, এমন দাবি তুলেছেন অনুগামীরা।

তবে আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে বেড়াতে যাননি। বরং তারা আলাদা আলাদাভাবে ভ্রমণে গিয়েছিলেন। তবে এদিন এর ফটো থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যশ এবং নুসরত একসঙ্গে ছিলেন রাজস্থান বেড়ানোর সময়। তবে গোটা বিতর্ক নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি দুজনের কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button