বাংলা সিরিয়াল

আবারো ফুলঝুরিকে বিপদে ফেলতে চলেছে চড়ুই! স্টার জলসার ধুলোকণার গল্প দেখে নেটিজেনদের বড় অংশ জানালেন ‘একঘেয়ে গল্প’

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ধূলোকণা ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ দে। তবে এখন পর্যন্ত টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিক। কারণ এর মধ্যে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হয়েছে এই ধারাবাহিকের গল্পকে। এবার আরো একবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে নেটিজেনরা জানালেন ক্রমশ একঘেয়ে হয়ে যাচ্ছে ধুলোকণারর গল্প।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এর আগে একাধিকবার ধারাবাহিকের নায়িকা ফুলঝুরিকে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে চড়ুইয়ের হাতে হেনস্তা হতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে প্রতিবারই কোন না কোনভাবে পাল্টা প্রতিবাদ করতে সক্ষম হয়েছে ফুলঝুরি। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখতে পাওয়া গেল সেই একই গল্প যেখানে আবারো চড়ুই নতুন মতলব আঁটছে ফুলঝুরিকে বিপদে ফেলার জন্য।

বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ বেশ বিরক্ত হয়েছেন এই দৃশ্য দেখার পর। কারণ তারা মনে করছেন ধারাবাহিকের নির্মাতাদের উচিত এবার অন্য কোন গল্প দেখানো কারণ এ ধরনের গল্প ক্রমশ একঘেয়ে হয়ে যাচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন তারা। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকে নির্মাতাদের তরফে কোনো উত্তর পাওয়া যায়নি। তবে দর্শকদের অভিযোগ জানার পর তারা ধারাবাহিকের গল্পের গতিপথ পাল্টান কিনা তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button