বাংলা সিরিয়াল

চোর ধরতে এবার ভ্যান চালালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য! ‘লক্ষ্মীকাকিমা’র নতুন পর্ব তীব্র ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যার মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। এই ধারাবাহিকের প্রথম ট্রেলার প্রকাশের পর থেকেই ধারাবাহিক নিয়ে তীব্র উত্তেজনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে।

এবার ধারাবাহিকের সম্প্রচার শুরু হতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানালেন তারা যেমনটা আশা করেছিলেন অপরাজিতা আঢ্যর থেকে ঠিক তেমন ভালো অভিনয় দেখতে পাচ্ছেন তারা। পাশাপাশি এবার নেট দুনিয়ায় ভাইরাল হলো ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নতুন পর্ব। যেখানে দারুন অভিনয়ের পাশাপাশি রাস্তায় ভ্যান চালাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে সাইকেলে করে দুজন চোর লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতার টাকা নিয়ে পালিয়ে যেতে শুরু করলে সামনে থাকা ভ্যান চালিয়ে চোর ধরতে ছুটে যান লক্ষ্মী কাকিমা।বলাই বাহুল্য দৃশ্য দেখে হাসি সামলাতে পারছেন না অনুগামীরা। তারা জানিয়েছেন এমন হাসির দৃশ্যতে অপরাজিতা আঢ্যর থেকে ভালো অভিনয় বোধহয় আর কেউ করতে পারতেন না।

প্রসঙ্গত অভিনেত্রী জানিয়েছেন দীর্ঘদিন পরে ছোটপর্দায় তিনি কাজ করতে রাজি হয়েছিলেন কারণ এই ধারাবাহিকের গল্প বেশ অন্যরকম। অনুগামীরা জানিয়েছেন এখনো পর্যন্ত যেটুকু তারা দেখেছেন তাতে বেশ ভালোই লেগেছে তাদের এই ধারাবাহিক।

Back to top button