বলিউড

সকালে স্কুলে, দুপুরে দাদুর জন্মদিনে সেজেগুজে উপস্থিত তৈমুর, স্কুলের প্রথম দিনটা বেশ ব্যস্ততার মধ্য়েই কাটল তৈমুরের

বলিউড ইন্ডাস্ট্রির খুদে সেনসেশন কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের প্রথম পুত্র তৈমুর আলি খান। সম্প্রতি আবারও চর্চায় এই খুদে। ইতিমধ্যেই খুলে গিয়েছে সমস্ত স্কুল। বহুদিন পর স্কুলমুখী হচ্ছেন ছোট থেকে বড় সকলেই। এবার একেবারে প্রপার ইউনিফর্মে হালকা নীল রঙের টি-শার্ট ও গাঢ় নীল রঙের প্যান্টে দেখা গিয়েছে তাকে। তৈমুরের গলায় ঝুলছিল আইকার্ডও। তাকে স্কুলে দিতে গিয়েছিলেন স্বয়ং তার মা কারিনা কাপুর খান অর্থাৎ বলিউডের বেবো।

স্কুল থেকে ফিরেই একেবারে ফিটফাট হয়ে মায়ের সাথে দাদু রণধীর কাপুরের জন্মদিনের পার্টিতে গিয়ে ছিলেন তৈমুর আলি খান। বলাই বাহুল্য, এদিন চরম ব্যস্ততায় কাটিয়েছেন বলিউডের এই খুদে সেনসেশন। এদিন পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পরেছে কারিনা কাপুর খান ও তৈমুর আলি খানের দু’ধরনের লুক। এই মুহূর্তে সেই ছবি দুটি রীতিমতো ভাইরাল নেটমাধ্যমের পাতায়।

কারিনা কাপুর খানএর দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর অর্থাৎ জেহকে এদিন দেখা যায়নি তাদের সাথে। কারণ সে এখন খুবই ছোট। তাকে নিয়ে অভিনেত্রী বিশেষ বের হন না। দাদুর জন্মদিন সে যায়নি এদিন। আরেকটু বড় হলে তারপরেই তাকেও তৈমুরের মতো বারবার দেখা যাবে। তবে আপাতত এই দিনটা চরম ব্যস্ততার মধ্যে দিয়েই কাটিয়েছে তৈমুর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button