বাংলা সিরিয়াল

প্রকাশ্য মঞ্চে পূর্ব মেদিনীপুরের ভাষা বলতে গিয়ে তীব্র ট্রোলড হলেন ‘খুকুমণি হোম ডেলিভারী’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র সম্প্রচার এবং ইতিমধ্যেই একাধিকবার নেটদুনিয়ায় তীব্র সমালোচিত হতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের কলাকুশলীদের। ধারাবাহিকের গল্প থেকে শুরু করে তাদের অভিনয়ের স্টাইল সমস্তটাই কটাক্ষের শিকার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার প্রকাশ্য মঞ্চে পূর্ব মেদিনীপুরের ভাষা বলতে গিয়ে তীব্র কটাক্ষর শিকার হতে হল এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে।

প্রসঙ্গত টলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রী এবং অভিনেতারা বিশেষ করে ছোটপর্দার চেনামুখেরা গ্রামেগঞ্জে প্রকাশ্য মঞ্চে অনুষ্ঠান করেন জনসংযোগের জন্য। কারণ সেখানে তাদের ধারাবাহিকের অনেক ভক্ত থাকেন এবার তেমনই একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ‘খুকুমণি হোম ডেলিভারি’র খুকুমণি। সেখানেই আরেক জনপ্রিয় কমেডিয়ান শম্ভু মন্ডল এর সঙ্গে নানা হাসির ডায়লগ বলতে শোনা গিয়েছে তাকে।

তবে সেখানেই তার মুখে পূর্ব মেদিনীপুরের ভাষা শুনে বিরক্ত হয়েছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন মোটেও মানায়নি তার মুখে ওই ভাষা। পাশাপাশি বেশ বোঝা গিয়েছে তার কথা শুনে যে তিনি একটুও জানেন না পূর্ব মেদিনীপুরের ভাষা।

তবে পাল্টা আসরে নেমেছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত অভিনেত্রী হিসেবে তার যতটুকু পারফর্ম করার ছিল তিনি দারুণ করেছেন। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ এবং এখানে অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হচ্ছেন দীপান্বিতা।

Back to top button