ভাইরাল

অনলাইনে ক্লাস চলাকালীন শিক্ষিকাকে সরাসরি প্রেমনিবেদন ছাত্রের, রেগে আগুন টিচার, ভাইরাল ভিডিও

সাম্প্রতিক সময়ে দাঁড়িয়ে প্রায় সমস্ত কাজই হয়ে গিয়েছে অনলাইনে। বর্তমানে স্কুল-কলেজ খুললেও গত দু’বছর ধরে বন্ধ ছিল স্কুল-কলেজ। সেই সময়টা পুরোপুরি সমস্ত ছাত্র-ছাত্রীদের পড়াশোনা চলছে অনলাইনেই। আর এই অনলাইনে ক্লাস করতে গিয়েই এক ছাত্র সরাসরি নিজের শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসল। সেই ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ছাত্র সরাসরি তার শিক্ষিকাকে জিজ্ঞাসা করছে তিনি বিবাহিত কিনা! শিক্ষিকা জানান, তিনি বিবাহিত নন। আর এরপরই সরাসরি শিক্ষিকাকে ঐ ছাত্র ‘আই লাভ ইউ’ বলে দেয়, যা শুনে শিক্ষিকাও কিছুক্ষনের জন্য থমকে গিয়েছিলেন। পরক্ষণেই শিক্ষিকা জানান, তিনি তাদের সকলকে সমানভাবে ভালোবাসেন। কিন্তু শিক্ষিকার কথা শুনে তাকে রীতিমত থামিয়ে দিয়ে সেই ছাত্র আবারো বলে, তিনি কি তাকে বিয়ে করবেন কি? এই প্রশ্নের জবাবে শিক্ষিকা সরাসরি না বলে দেন। আর এই পুরো ঘটনাটি ঐ ছাত্রের পাশে বসে থাকা তারই কোন একজন বন্ধু নিজের মোবাইল ফোনে রেকর্ড করেন শেয়ার করে দেয় সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওতে ঐ ছাত্রের পাশ থেকে তার এক বা একাধিক বন্ধুর হাসির শব্দ শোনা গিয়েছে।

ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হওয়ার পরই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন। আবার কেউ কেউ বর্তমান প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে পরেছেন। আবার অনেকে শুধুমাত্র মজার ছলেই ভিডিওটিকে দেখেছেন। তবে একজন ছাত্রের কিভাবে এত সাহস হল সেটাই ভেবে পাচ্ছেন না কেউই। ছাত্ররা নিজেদের শিক্ষক-শিক্ষিকাদের সাথে মজা করেন কিন্তু তা সীমার মধ্যে থেকে। সব সীমা ছাড়িয়ে যাওয়াটা বাঞ্ছনীয় নয়। ঐ ছাত্রকে তার শিক্ষা প্রতিষ্ঠানের তরফ থেকে কোনো শাস্তি দেওয়া হয়েছে কিনা! তা জানা যায়নি। তবে অনেকের মতে, ভবিষ্যতে এ বিষয়গুলো যাতে না ঘটে, তার জন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোকেই কড়া হতে পদক্ষেপ নিতে হবে।

Back to top button