বাংলা সিরিয়াল

‘বন্ধ করে দিন এই সিরিয়াল, দেখতে চাইনা’! পর”কীয়া দেখে বিরক্ত দর্শক ‘অপরাজিতা অপু’ বন্ধের দাবি জানালেন সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘অপরাজিতা অপু’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী সুস্মিতা দে। তবে এতদিন পর্যন্ত ধারাবাহিকের নায়িকার পেশাগত জীবনে সফল হয়ে ওঠার গল্প দেখতে আগ্রহী ছিলেন দর্শকরা। কিন্তু এখন ধারাবাহিকের নায়িকা বিডিও হয়ে যাওয়ার পর ক্রমশ কমতে শুরু করেছে গল্পের জোর। যে কারণে এবার ধারাবাহিক বন্ধের ডাক দিলেন এই ধারাবাহিকের দর্শকরা। জানালেন ক্রমশ একঘেয়ে হয়ে উঠছে ‘অপরাজিতা অপু’ এবং তারা এই ধারাবাহিক আর দেখতে চান না ।

প্রসঙ্গত সম্প্রতি এই ধারাবাহিকে নায়ক এবং নায়িকার মাঝে তৃতীয় চরিত্র হিসেবে আবির্ভাব ঘটেছে অপর এক নায়িকার। কিন্তু ধারাবাহিকের দর্শকরা গোটা ঘটনাটিকে মোটেও ভালোভাবে নেননি। বরং তারা জানিয়েছেন প্রতিটি ধারাবাহিকে একজন নায়ককে ঘিরে দুজন নায়িকার টানাটানি তাদের আর দেখতে ভালো লাগছে না।

তাই তারা ধারাবাহিক বন্ধ করার আর্জি জানিয়েছেন নির্মাতাদের কাছে। তবে ধারাবাহিকের কিছু অনুগামী জানিয়েছেন যদি অবিলম্বে ধারাবাহিকের গল্প পরিবর্তন করা হয় তবে তারা তা দেখতে আগ্রহী হবেন। দর্শকদের একটি বড় অংশের দাবি মেনে এবার ধারাবাহিকের নির্মাতারা অন্য কোন গল্প আনেন কিনা তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button