বাংলা সিরিয়াল

পর্দায় সাপে-নেউলে সম্পর্ক হলেও অফস্ক্রিনে হিন্দি গানে উদ্দাম নাচলেন উমা-আলিয়া, ভাইরাল ভিডিও

ধারাবাহিকে সবসময় অনস্ক্রিন যা দেখা যায় তা সবসময় সত্যি হয় না। বিনোদন জগতের তারকাদের অনস্ক্রিনে একে অপরের সাথে শত্রুতা থাকলেও অফস্ক্রিন তারা একে অপরের ভালো বন্ধু হয়ে থাকেন। জি বাংলার ‘উমা’ ধারাবাহিকে উমা ও আলিয়া একে অপরের শত্রু হলেও অফস্ক্রিনে তারা একে অপরের খুব ভালো বন্ধু। সম্প্রতি বলিউডের একটি হিন্দি গানে দুজনে মিলে রিল বানিয়েছেন, যা এই মুহূর্তে ভাইরাল।

এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী। তার বিপরীতে নেতিবাচক চরিত্র আলিয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রীতমা মিত্র। ক্যামেরার সামনে একে অপরের প্রতিপক্ষ হলেও, ক্যামেরার পিছনে তারা একে অপরের অন্তরঙ্গ বন্ধু। প্রায়ই এদের দুজনকে একসাথে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তারা ‘কাভি খুশি কাভি গাম’ ছবির ‘ইউ আর মাই সরিয়া’ গানটির সাথে নেচে রিল ভিডিও বানিয়েছেন। ছবিতে গানটি অলকা ইয়াগ্নিক গেয়েছিলেন। সম্প্রতি শ্রীতমা নিজের ইনস্টাগ্রামের পাতায় ভিডিওটি শেয়ার করেছেন, যা এই মুহূর্তে নেটিজেনদের মধ্যে ভাইরাল।

ভ্যালেন্টাইন্স ডের দিন অভিনেত্রী এই ভিডিওটি শেয়ার করে সকলকে ভ্যালেন্টাইন্স ডের শুভেচ্ছা জানিয়েছেন। এই ভিডিওটি নেটিজেনদের পাশাপাশি তাদের অনুরাগীদের মাঝেও ভাইরাল হয়েছে। ভিডিওটি বানানোর সময় শ্রীতমা ও শিঞ্জিনী হিসেবেই ছিলেন এই দুই তারকা। বর্তমানে এই ভিডিওর ভিউজ বর্তমানে এই ভিডিওর ভিউজ দেড় লাখের কাছাকাছি হয়ে গিয়েছে। বহু মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। এই ভিডিওর মাধ্যমে নেটিজেনদের মধ্যে অনেকেই তাদের প্রিয় অভিনেত্রীদের ভ্যালেন্টাইন্স ডের শুভেচ্ছা জানিয়েছেন। এদিন ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দিলেন পর্দার উমা-আলিয়া বাস্তবে একে অপরের ঠিক কতটা ভাল বন্ধু।

 

View this post on Instagram

 

A post shared by Shritama Mitra (@shritama_mitra37)

Back to top button