ভাইরাল

সেলিব্রিটি হয়েও নেই কোনো অহংকার! এবারে অভিনয় ছেড়ে রাস্তায় ইস্ত্রির দোকান দিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী, নতুন দোকানে খেলেন গরম ইস্ত্রির ছেঁকা

অভিনেত্রী উষসী চক্রবর্তী। বর্তমানে সকলেই অভিনেত্রীকে খুব ভালো মতো চেনেন। শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টির চরিত্রে অভিনয় করার পর থেকে তার জনপ্রিয়তা যেন রাতারাতি বেড়ে গিয়েছে। এর আগেও বহু ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। কিন্তু জুন আন্টির চরিত্রটি যেন দর্শক এখনো ভুলতে পারেনি। বেশ কয়েক মাস হয়েছে স্টার জলসার পর্দায় শেষ হয়েছে শ্রীময়ী ধারাবাহিক। কিন্তু অভিনেত্রীর জনপ্রিয়তায় এতোটুকু ভাটা পড়েনি। পর্দায় আমরা অভিনেত্রীকে যেমন দেখেছিলাম বাস্তবে তিনি একেবারেই তেমন নন। বাস্তবে অত্যন্ত নরম মনের মানুষ উষসী। তবে সত্যি কথা বলতে কখনোই পিছপা হন না। বরাবরই সত্যের পাশে থাকেন তিনি।

শ্রীময়ী ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রীকে তেমনভাবে আর কোন ধারাবাহিকে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়া দারুন অ্যাক্টিভ থাকেন। মাঝেমধ্যে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বিভিন্ন ছবি এবং রিল ভিডিও পোস্ট করতে থাকেন। সম্প্রতি কিছুদিন আগে একটি অবাক করা ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন।

অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি বাঁশের পাঠাতোন দিয়ে দোকান খুলে সেখানে লোকের জামাকাপড় ইস্ত্রি করছেন তিনি। আর ভিডিওতে তিনি বলছেন তার অনেকদিন ধরে শখ ছিল জামা কাপড় ইস্ত্রি করার এবং তাই জন্য তিনি এই দোকান খুলেছেন।

এখানে খুব সস্তায় যত্ন সহকারী ইস্ত্রি করে দেওয়া হয়। আর ভিডিওটা দেখে তো নেটিজেনরা প্রচণ্ডই অবাক হয়ে গিয়েছেন। তবে ভিডিওটি নেহাতই মজার ছলেই করা হয়েছে তা বোঝা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে উষসীর পরনে রয়েছে সাদা কালো রঙের একটি প্রিন্টেড শাড়ি। তার সঙ্গে তিনি পড়েছেন একটি ব্ল্যাক বেল্ট। শাড়ির সঙ্গে মানানসই হালকা নুন মেকআপ। আর ভিডিওটি পোস্ট করার মাঝে অসংখ্য মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন।

Back to top button