ভাইরাল

সমালোচকদের মুখের ওপর জবাব দিয়ে বিদেশের মাটিতে দাঁড়িয়ে বাংলা গানে রিল ভিডিও বানালেন দেবলীনা কুমার! গতকালই তাঁকে নিয়ে ট্রোল করা হয় সোশ্যাল মিডিয়ায় আর আজকেই এরকম পোস্ট দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা

দেবলীনা কুমার, বর্তমানে টলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। ছোট পর্দার দৌলতে বাংলার দর্শক টেলিভিশনে রোজ দেখছেন অভিনেত্রীকে। সেখান থেকেই মূলত জনপ্রিয়তা পাচ্ছেন অভিনেত্রী। এর আগে বেশ কয়েকটি বাংলা সিনেমায় সাইড ক্যারেক্টারের অভিনয় করেছেন তিনি। তবে সেখান থেকে খুব একটা নাম করতে পারেনি অভিনেত্রী নিজে। বর্তমানে তাঁর যা জনপ্রিয়তা সবটাই ছোট পর্দার হাত ধরে। আর বাকিটা মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রীর পরিচয়ে।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে কতখানি অ্যাক্টিভ তা তো আমাদের পাঠককূল আপনারা জানেন। প্রায় অন্যান্য দিনের মতোই বিভিন্ন ভিডিও ও ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি দেবলীনা তাঁর নিজের এরকমই একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন। নিউইয়র্কের রকফেলারে ঘোরার সময় অভিনেত্রী এই ছবি তুলেছিলেন। আর গতকাল সেই ছবি ঘিরেই হল সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা। নেটিজেনদের একাংশের মতে অভিনেত্রী নিজে বাঙালি হয়ে বাংলার থেকে লাখ লাখ টাকা ইনকাম করছেন আর এদিকে বলছেন বিদেশের জন্য তিনি তৈরি। এই বিকৃত মনস্কতা পছন্দ করেনি সোশ্যাল মিডিয়া।

কিন্তু তারপরেই আজকে মাত্র কয়েক ঘণ্টা আগে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলের আরেকটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওটিতেও অভিনেত্রী রয়েছেন বিদেশের একটি প্রিয় শহরে। সেখানেই লোক ভর্তি রাস্তায় সবার সামনে নিজের প্রিয় গান “রঙ্গবতী রঙ্গবতী” তে নাচ করেছেন তিনি। সেই ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমার প্রিয় গান আমার প্রিয় শহরে”। মাত্র দু ঘন্টার মধ্যে ভিডিওটি পছন্দ করেছেন প্রায় তিন হাজারেরও বেশি মানুষ।

সোশ্যাল মিডিয়ার একাংশ মনে করছেন যে সোশ্যাল মিডিয়া থেকে সমালোচিত হওয়ার পরেই অভিনেত্রী ইচ্ছাকৃতির ভিডিও বানিয়েছেন। যাতে তিনি এটা প্রমাণ করতে পারেন যে বাংলা গান বাংলা সিনেমা তথা বাংলাকে তিনি কতটা ভালোবাসেন। এই ভিডিওর কমেন্ট সেকশনে কমেন্ট করেছেন জনপ্রিয় সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। তবে এক্ষেত্রে অভিনেত্রী পাশে পেয়েছেন তাঁর অনুরাগীদের। সোশ্যাল মিডিয়াতে অনেকেই কথা বলেছেন দেবলীনা আর হয়ে। তাঁর এই বিদেশের মাটিতে বাংলা গানের নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button