Story

‘শ্রাবন্তীর বাবা হয়ে গেছে ঝিনুক! শ্রাবন্তী ঝিনুকের মেয়ে!’-প্রকাশ্যে নিজের ছেলে সম্পর্কে কেন এমন কথা বললেন শ্রাবন্তী?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে চেনেন না এমন কেউ নেই। কারণ তিনি টলি কুইন। ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তিনি, তার অভিনয় প্রতিভা নিয়ে কোন কথা হবে না এতোটাই সুন্দর অভিনয় করেন তিনি কিন্তু কথা হয় অনেক বেশি তার ব্যক্তিগত লাইফ নিয়ে। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন বৈবাহিক সম্পর্ক দাম্পত্য জীবন ইত্যাদি নিয়ে প্রচুর পরিমাণে ট্রোলিং হয়। যদিও অভিনেত্রী এই সমস্ত কিছুকে পাত্তা দেন না তিনি নিজের জীবন নিজের মত করে কাটাতে পছন্দ করেন এবং আশা রাখেন একদিন এই ট্রোলারদের মানসিকতাও ইতিবাচক হবে।

তবে সমালোচনা তার পিছু ছাড়ে না, একটা ছবি পোস্ট হোক অথবা ভিডিও সব ক্ষেত্রেই তাকে নিয়ে ট্রোল করা হয়। ‌ কিছুদিন আগে যেমন রানী রাসমণি ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সাথে একটি রিল ভিডিও বানান তিনি। সেই নিয়ে তাকে নানান রকম কটূক্তি শুনতে হয় এবং দিতিপ্রিয়াকে পর্যন্ত ট্রোলিং এর শিকার হতে হয়। কিছুদিন আগে শ্রাবন্তীর সি‌ বিচে দাঁড়িয়ে কতগুলি ছবি তোলেন এবং সেই সমস্ত ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিন্তু সেই সমস্ত ছবি নিয়ে তাকে কটাক্ষ শুনতে হয়।

সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জী একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সেখানে তিনি বিভিন্ন রকম কথা বলতে থাকেন। সামনে দুর্গা পুজো তিনি কীভাবে পুজো কাটাবেন সেই নিয়ে বলতে থাকেন এবং এটাও বলেন যে সামনে দুর্গাপুজো আছে পুজোতে একটু ফিট থাকতে হয় সেই কারণে তিনি জিমে জয়েন করেছেন।

এরপর শ্রাবন্তী বলেন যে তারা তার ছেলে ঝিনুকের সম্পর্ক নিয়ে। শ্রাবন্তী বলেন ঝিনুক এখন তার বাবা হয়ে গেছে। শ্রাবন্তী তার মেয়ে। তাকে শাসন করে। যেহেতু তাদের দুজনের মধ্যে বয়সের পার্থক্য খুব একটা বেশি নেই, তাই তারা মা ছেলে কম ভাই বোন বেশি।

Back to top button