বাংলা সিরিয়াল

‘মামা রাজ চক্রবর্তীর হাত ধরে ‘গোধূলি আলাপে’ প্রবেশ ছোটপর্দার ডোনার! অভিনেত্রী সৃষ্টি পাণ্ডের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এই মুহূর্তে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। তবে তার পাশাপাশি এই ধারাবাহিকের একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সৃষ্টি পান্ডেকে।

অত্যন্ত অল্প দিন ছোট পর্দায় তিনি কাজ করলেও ইতিমধ্যেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। এবার অভিনেত্রীর আসল পরিচয় জানা গিয়েছে। জানা গেল জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী সম্পর্কে তার মামা হন। তবে নিজের প্রতিভার জোরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বড়সংখ্যক অনুগামী লাভ করতে সক্ষম হয়েছে অভিনেত্রী সৃষ্টি পান্ডে।

ইতিমধ্যেই একাধিক বার মামা রাজ চক্রবর্তী এবং মামী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গেও দেখা গিয়েছে তাকে। তাছাড়াও মাঝেমধ্যেই তিনি উপস্থিত হন মামাতো ভাই ইউভানের সঙ্গে সময় কাটাতে। তবে রাজ চক্রবর্তী সঙ্গে তিনি সম্পর্কিত জানতে পেরে তাকে সমালোচনার সম্মুখীন করেছিলেন ছোট পর্দার অনেক দর্শক। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়ে দিয়েছেন নিজের প্রতিভার জোরে এই মুহূর্তে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অসাধারণ অভিনয় করতে সক্ষম হচ্ছেন অভিনেত্রী সৃষ্টি পান্ডে। তার অভিনয় দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অনুগামীরা।

Back to top button