টলিউড

‘শুঁটকি মাছ রোদে শুকাচ্ছে’! সাহসী পোশাকে সমুদ্রের ধারে শুয়ে রোদ পোহাতে গিয়ে তুমুল কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী নুসরত জাহান

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে হামেশাই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার আরো একবার নতুন করে সমালোচনার সম্মুখীন হতে হল জনপ্রিয় টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানকে। প্রসঙ্গত নেট দুনিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন কাজের ফাঁকে অবসর মিললেই নানান দিকে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন অভিনেত্রী নুসরত জাহান।

মাঝে মধ্যে তার সঙ্গী হতে দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তকে। তবে এবার সমুদ্রের ধারে সাহসী পোশাকে শুয়ে ছবি তুলতে গিয়ে তুমুল কটাক্ষকে শিকার হতে হলো তৃণমূল সাংসদকে। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় সমুদ্রের ধারে বেড়াতে যাওয়ার নানান ফটো তুলে ধরেছেন অভিনেত্রী নুসরত জাহান। এদিনও বিকিনি পরে বালি মেখে সমুদ্রের ধারে শুয়ে সাহসী ফটো পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে আগের থেকে ওজন অনেকটাই কমে যাওয়ায় এদিন বেশ কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। অনেকেই তাকে শুঁটকি মাছের সঙ্গে তুলনা করেছেন। অপরদিকে কেউ কেউ জানিয়েছেন অভিনেত্রী হয়তো ঠিক করে খেতে পাচ্ছেন না। তবে নুসরত পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন সাহসী পোশাকে অসাধারণ লাগছে প্রিয় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button