বাংলা সিরিয়াল

‘খালি কীর্তন গেয়ে কি করে বারবার সেরা পারফর্মার হয়? গায়ক পদ্মপলাশকে বেশি প্রাধান্য দিচ্ছে সারেগামাপা’! বিতর্কিত অভিযোগ অনুগামীদের

জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ছোট পর্দার অনুগামীরা। পাশাপাশি প্রতিবছর এই রিয়ালিটি শোতে যোগদান করা প্রতিযোগীদের নিয়ে নানা রকম বিতর্ক তৈরি হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এবার আরো একবার সারেগামাপার এবারের প্রতিযোগী লক্ষীকান্তপুর এর কীর্তন গায়ক পদ্মপলাশ হালদারকে নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হলো নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

প্রসঙ্গত প্রথম দিকে গায়ক পদ্মপলাশ তার প্রতিভার মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। যে কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা দাবি জানিয়েছিলেন যাতে কোনোভাবেই তাকে এই রিয়ালিটি শো থেকে বাদ দেওয়া না হয়। তবে এবার বেশ কয়েকবার তাকে গোটা সপ্তাহের সেরা পারফর্মার হতে দেখে ক্ষোভ প্রকাশ করতে শুরু করলেন এই জনপ্রিয় রিয়ালিটি শো এর অনুগামীদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন গায়ক পদ্মপলাশ হালদার কেবলমাত্র একই ধরনের গান গাইছেন এই মঞ্চে এবং কীর্তন জাতীয় গানের মাধ্যমে বারংবার কিভাবে তিনি গোটা সপ্তাহের সেরা পারফর্মার হয়ে উঠছেন সেই প্রশ্ন তুলেছেন সংগীত প্রেমীরা। পাশাপাশি তারা আরো জানিয়েছেন সারেগামাপার উচিত অন্যান্য প্রতিযোগীদেরকেও সমান প্রাধান্য দিয়ে বিচার করা।

Back to top button