টলিউড

‘অমুসলিমকে বিয়ে করেছো কেন?’! বিতর্কিত প্রশ্নের সম্মুখীন হয়ে পাল্টা দিলেন অভিনেত্রী নুসরত জাহান! ‘কোন গ্রহের প্রাণী তুমি?’ পাল্টা আক্রমন অভিনেত্রীর

জনপ্রিয়তার বিচারে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ উপরের দিকে রয়েছেন টলিউডের বিতর্কিত অভিনেত্রী নুসরত জাহান। ব্যক্তিগত জীবনের কারণে এমনিতে তার নিন্দুকের সংখ্যার কোন অভাব নেই। তবে তা সত্ত্বেও অভিনেত্রীর নিত্যনতুন সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। তবে এবার সোশ্যাল মিডিয়াতেই এক জনৈক নেটিজেনের সঙ্গে বিতর্কে জড়ালে অভিনেত্রী নুসরত জাহান।

প্রসঙ্গত সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের জানিয়েছিলেন তাকে যে কোন প্রশ্ন করতে। কিন্তু সেখানেই একজন প্রশ্ন রেখেছিলেন মুসলিম হওয়া সত্ত্বেও অভিনেত্রী কেন অভিনেতা যশ দাশগুপ্তের মত একজন অমুসলিমকে বিয়ে করলেন সে ব্যাপারে। প্রসঙ্গত অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে শাড়ির ব্যবসায়ী নিখিল জৈনের সাথে রাজকীয় বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ বন্ধনে জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

কিন্তু পরবর্তীকালে আদালতের সাহায্যে আলাদা হয়ে যান অভিনেত্রী। তবে এই দিন বিতর্কিত প্রশ্নের সম্মুখীন হয়ে কিন্তু চুপ করে থাকতে দেখা যায়নি নুসরত জাহানকে। বরং পাল্টা ওই ব্যক্তি কোন ভিন গ্রহের প্রাণী কিনা সে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা তার ব্যক্তিগত জীবনের সমস্ত সিদ্ধান্তকেই স্বাগত জানান।

Back to top button