টলিউড

‘বড়ো নয় মা শুভশ্রী গাঙ্গুলীর হাত ধরে ছোটো কেক কাটলো ছোট্ট ইউভান’! রাজ-শুভশ্রী পুত্র ইউভানের জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরলো সোশ্যাল মিডিয়া

জন্মের অত্যন্ত কম সময়ের মধ্যেই মা শুভশ্রী গাঙ্গুলী এবং বাবা রাজ চক্রবর্তীর মতই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছিল ইউভান। তাই তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর অনুগামীরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউডের এই জনপ্রিয় জুটিকে তাদের ছেলের ফটো এবং ভিডিও ভাগ করে নেওয়ার দাবি জানাতে দেখা যায় অনুগামীদের।

এবার সেই ছোট্ট ইউভানের জন্মদিন উপলক্ষে কেক কাটার বিভিন্ন মুহূর্তের ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা গেল রাজ এবং শুভশ্রীকে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ভিডিও থেকে দেখা গিয়েছে মায়ের হাত ধরে ছোট্ট ছোট্ট দুটি কাপ কেক কেটে জন্মদিন পালন করছে ইউভান। তবে অনুগামীরা কিন্তু এইটুকু ফটো এবং ভিডিও দেখে মোটেও খুশি হননি।

বরং জন্মদিনের পার্টির ছবি দেখতে চেয়েছেন তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি নেট দুনিয়ার অনেকেই মনে করছেন হয়তো ব্যস্ততার কারণে এখনো ছেলের জন্মদিন পালন করে উঠতে পারেননি রাজ এবং শুভশ্রী দুজন মিলে। তাই এখনো তারা আরো অনেক ফটো এবং ভিডিও দেখতে পাবেন এমনটাই মনে করছেন তারা। যদিও ইতিমধ্যেই ইউভানের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভরে উঠতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Back to top button