বাংলা সিরিয়াল

আদৃত কে হারাতে শ্বেতার নতুন সিরিয়ালে নায়ক চরিত্রে জনপ্রিয় অভিনেতা আসছে, খুব শীঘ্রই আবার ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য, ‘যমুনা ঢাকি’ -র পর আবারো জি বাংলার পর্দাতেই দেখা যাবে অভিনেত্রীকে

একের পর এক মেগা ধারাবাহিকে অভিনয় করে চলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সম্প্রতি কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি। সেই ধারাবাহিকে যমুনার ভূমিকায় আমরা দেখেছি শ্বেতা কে। আর সেই ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলার পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই আবার নতুন একটি ধারাবাহিকে দেখা যেতে বলেছে সে তাকে। টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য। বেশ কিছু ধারাবাহিকেও এর আগে নায়িকার চরিত্রে দেখা মিলেছে তার। এছাড়াও দেবের আগামী ছবি প্রজাপতিতে দেবের নায়িকা হয়ে কাজ করেছেন তিনি।

তবে বড় পর্দায় কাজ করার পর ফের ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী। শ্বেতার আগামী ধারাবাহিক অত্যন্ত রোমান্টিক হতে চলেছে। তবে ধারাবাহিকের নায়ক চরিত্রে কাকে দেখা যাবে শ্বেতার বিপরীতে কোন অভিনেতা অভিনয় করবে তার খোঁজ এখনো পাওয়া যায়নি। শোনা গেছে চ্যানেল কর্তৃপক্ষ থেকে তিনজন অভিনেতাকে পছন্দ করা হয়েছে।

তার মধ্যে প্রথমে রয়েছেন ‘বকুল কথা’ এবং ‘গ্রামের রানী বীণাপাণি’ ধারাবাহিকের নায়ক হানি বাফনা এবং দ্বিতীয় নামটি হল অভিনেতা সোমরাজ মাইতি। যাকে আমরা এর আগে বিভিন্ন চরিত্রে দেখেছি। এছাড়া অন্য আরেকটি নাম হলো ক্রুশাল আহুজা। ধারাবাহিক কর্তৃপক্ষ থেকে আপাতত এই তিনজন অভিনেতাকে পছন্দ করা হয়েছে।

তবে শোনা গিয়েছে অভিনেতা ক্রুশাল আহুজা আগামী দিনে হিন্দি ধারাবাহিক অভিনয় করতে পারেন। কিন্তু তা নিয়ে কোন রকম পাকাপাকি কথা হয়নি যার কারণে এই অভিনেতা পছন্দের তালিকায় রয়েছে ধারাবাহিক কর্তৃপক্ষের। এবার আগামী দিনে ধারাবাহিকের কাস্টিংয়ের কাজ সম্পন্ন হলেই জানা যাবে শ্বেতার বিপরীতে কোন অভিনেতা কাজ করতে চলেছেন। জি বাংলার পর্দাতেই টেন্ট প্রোডাকশনের হয়ে তার এই নতুন ধারাবাহিক আসতে চলেছে।

Back to top button