বাংলা সিরিয়াল

মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিষ্টি কেন্দ্রিক এই ধারাবাহিকে মিঠাই মেন চরিত্র, মিঠাই বড় সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছে বাবু হল ধারাবাহিকের নায়ক। এই সিদ্ধার্থের প্রতি, প্রথম থেকে যার দুর্বলতা আছে সে হল তোর্সা। তোর্সা সিদ্ধার্থকে এতটাই ভালোবাসে যে সে বহু চেষ্টা করেছে মিঠাই আর সিদ্ধার্থকে আলাদা করার কিন্তু যখন সেই চেষ্টাতে সে সফল হয়নি, সে যখন বুঝতে পেরেছে যে সিদ্ধার্থ মিঠাইকে কিছুতেই ছাড়বে না। তখন সিদ্ধার্থকে সবসময় দেখতে পাবে এই ভেবে সে সিদ্ধার্থের বড় দাদা সোম কে বিয়ে করে নেয়, তবে সোম তাকে ভালবাসলেও তোর্সা তাকে ভালোবাসে না, তোর্সার মনে সিদ্ধার্থর প্রতি একটা দুর্বলতা এখনও রয়ে গেছে। এই চরিত্রটি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে যিনি জীবন্ত করে তুলেছেন তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডুর মতো এই চরিত্রটি‌‌ও অত্যন্ত গুরুত্বপূর্ণ। বর্তমানে অভিনেত্রী তন্বী সমুদ্রে বেড়াতে গিয়েছেন আর সেখান থেকেই তিনি বিভিন্ন রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন যা দেখে তার দর্শকরা রীতিমতো রাতের ঘুম হারিয়ে ফেলছেন।

কয়েক দিন আগে নিজের বোনের সাথে ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে তিনি বলেন যে, তিনি ছুটি কাটাতে যাচ্ছেন। বেড়াতে যাওয়ার দুটো ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। ছবিতে দেখা যাচ্ছে যে, সমুদ্র সৈকতে রিল্যাক্স করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এই ছবিতে দেখা যাচ্ছে যে,তণ্বীর সরু ফিতে দেওয়া একটি ক্রপ টপ পরে আছেন আর পরেছেন কালো প্যান্ট।
এই ছবিটির ক্যাপশনে আরো লিখেছেন যে,‘বেস্ট এস্কেপ এনিওয়্যান ক্যান হ্যাভ’।‌ প্রচুর মানুষ এই ছবিটি লাইক করেছেন প্রায় ১২ হাজারের কাছাকাছি মানুষ এই ছবিতে লাইক করেছেন এবং অসংখ্য মানুষ এই ছবিতে কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button