ভাইরাল

দেবলীনার সুন্দর নাচের ভিডিও মুহুর্তেই নষ্ট করে দিলো উত্তমকুমারের নাতি গৌরব, বিরক্ত হয়ে ভিডিয়ো বন্ধই করেদিলেন দেবলীনা, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম একটি হলো দেবলিনা এবং গৌরবের জুটি। তাদের প্রেম পর্ব থেকে বিয়ের বিভিন্ন মুহূর্ত মাঝেমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়ে। দুজনে মিলে একসঙ্গে ছবি পোস্ট করতে থাকেন দুজনে। গৌরব টলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় একজন অভিনেতা। ছোট পর্দা হোক বা বড় পর্দায় নিজের অভিনয় দক্ষতা বারবার রেখে গিয়েছেন তিনি। আর দেবলিনা হলেন জনপ্রিয় একজন নাচের কোরিওগ্রাফার পাশাপাশি একজন অনেক বড় নৃত্য শিল্পী। মাঝে মাঝে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নাচের বিভিন্ন ভিডিও আপলোড করতে দেখা যায় তাকে। নিজের নাচের জন্যই দারুণ জনপ্রিয় দেবলিনা এবার সেই জনপ্রিয় তাতে বাধ সাধলেন গৌরব।

আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন দেবলিনা। সেই ভিডিওটিতে দেবলীনাকে হলুদ রঙের একটি দারুণ ওয়ান পিস পড়ে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে এবং সেই ভিডিওটিতে যখন ক্যামেরার সামনে দাঁড়িয়ে তিনি নাচ করছিলেন ঠিক তখনই পেছন থেকে গৌরবের তার ভিডিওতে চলে আসে ওই পুরো ভিডিও নষ্ট করে দেয়। আসলে ভিডিওটি দর্শকের দারুণ পছন্দ হয়েছে মজার ছলেই গৌরব ভিডিওটি নষ্ট করে এবং গৌরবের এই কান্ড কারখানা দেখে দর্শকেরা হেসে লুটোপুটি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আর বাধ্য হয়ে দেবলীনাকে মাঝপথেই ভিডিওটি বন্ধ করে দিতে হয়। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে চারিদিকে। দর্শকেরাও এই ভিডিও দারুণ পছন্দ করেছেন। বর্তমানে গৌরব এবং দেবলিনা দুজনেই নিজের জায়গায় প্রতিষ্ঠিত। গাঁটছড়া ধারাবাহিকের মাধ্যমে বর্তমানে দর্শক মহলে বেশ জনপ্রিয় গৌরব। এছাড়াও দেবলিনা নিজের কাজের জায়গায় যথেষ্ট সফল।

Back to top button