টলিউড

‘টলিউডের সব নায়িকাই আমার প্রেমিকা’! অভিনেত্রী সৌরসেনীর সঙ্গে প্রেমের প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈন

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠ আসতে সক্ষম হয়েছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। পাশাপাশি অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের সময় নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে তার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল। তবে তারপরে তার শাড়ীর ব্যবসার মুখ হয়ে উঠতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী ত্রিধা চৌধুরিকে।

সে সময়ে নিখিলের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডের অন্দরে। তবে স্পষ্টভাবে সেই গুজব অস্বীকার করে নিখিল জানিয়েছিলেন তাঁরা কেবল মাত্র ভালো বন্ধু। এবার তার শাড়ীর ব্যবসার নতুন মুখ হিসেবে উঠে এসেছেন টলিউড অভিনেত্রী সৌরসেনী সেনগুপ্ত। জানা গিয়েছে এবার নাকি অভিনেত্রী সৌরসেনীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নিখিল।

পাশাপাশি একই সঙ্গে লন্ডনে বেড়াতেও যেতে দেখা গিয়েছে তাদের। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নিখিল জৈন জানিয়েছেন বিগত সাত বছর ধরে গরমকালটা তিনি লন্ডনে কাটাতে পছন্দ করেন। পাশাপাশি একই সময়ে সৌরসেনী সেনগুপ্তও লন্ডনে শুটিং করতে আসায় তার সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন নিখিল। তবে এদিন আরো একবার প্রেমের প্রসঙ্গ অস্বীকার করতে দেখা গেছে তাকে। পাশাপাশি কটাক্ষ ভরে টলিউডের প্রায় সমস্ত নায়িকাই তার প্রেমিকা, এমন কথাও বলতে শোনা গিয়েছে নিখিল জৈনকে।

Back to top button