ভাইরাল

কিরণ দত্তের পাশে দাঁড়িয়ে মুখ খুললেন স্বয়ং সিনেবাপের স্ত্রী রুমা! ‘আর কোনোদিন সিনেবাপের ভ্লগে আমায় দেখা যাবেনা’, জানালেন চূড়ান্ত সিদ্ধান্ত

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে উঠেছে বাংলার দুই জনপ্রিয় ইউটিউবারের বাকবিতণ্ডায়। প্রসঙ্গত কিছুদিন আগে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল বাংলার একাধিক জনপ্রিয় ইউটিউবারদের। সেই তালিকায় উপস্থিত ছিলেন ‘বং গাই’ কিরণ দত্ত। এরপরই তাকে আক্রমণ করে বসতে দেখা যায় আরেক জনপ্রিয় ইউটিউবার মৃন্ময় দাস ওরফে ‘সিনেবাপ’কে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে আংশিকভাবে কিরণ দত্তের পাশে দাঁড়াতে দেখা গেল সিনেবাপএর স্ত্রী রুমা মোদককে। এদিন একটি দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন তিনি সিদ্ধান্ত নিয়েছেন আর কখনোই একসঙ্গে তার স্বামী অর্থাৎ সিনেবাপ এর সঙ্গে ভিডিও না করার। তবে তার পাশাপাশি তার বিরুদ্ধে মৃন্ময় দাসকে সমর্থন না করার যে অভিযোগ উঠেছে তার পাল্টা উত্তর দিয়ে রুমা জানিয়েছেন কিভাবে সমর্থন করতে হবে সে ব্যাপারে বাইরের লোকের কথায় কান দিতে রাজি নন তিনি।

পাশাপাশি ইউটিউবারদের মধ্যে এই ঝগড়া থামুক, এমনটাই আবেদন করতে দেখা গিয়েছে তাকে। এদিন তার সঙ্গে একমত হতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই। পাশাপাশি অনেকেই তাকে আলাদা ভাবে নিজের ইউটিউব চ্যানেল খোলার পরামর্শ দিয়েছেন কমেন্টের মাধ্যমে।

Back to top button