Uncategorized

দাদাগিরির গ্র্যান্ড ফিনালের থাকছে অসংখ্য চমক, থাকছে সকলের প্রিয় মিঠাই এর অসাধারণ পারফরম্যান্স

জি বাংলার সব থেকে জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরির নবম সিজন ও এবার শেষ এর পথে। এই খবর আমরা এর আগেও পেয়েছি সৌরভ গাঙ্গুলীর মুখ থেকে। সম্প্রতি শেষ পর্বের কিছু মুহূর্তের ছবি সৌরভ গাঙ্গুলি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে শেয়ার করেছেন। সেখানেই সৌরভ গাঙ্গুলী এবং স্ত্রী ডোনা গাঙ্গুলীর বিশেষ একটি নাচ এর পারফরম্যান্স সকলের নজর কেড়েছে। সৌরভ গাঙ্গুলীর প্রিয় অভিনেতা শাহরুখ খানের ছবি ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয় গান ‘আঁখো মে তেরি অজব সি অজব সি অদায়েঁ হ‍্যায়’ এর সঙ্গে দুর্দান্ত একটি পারফরম্যান্স ছিল দুজনে।এছাড়াও থাকছে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর বিশেষ নাচ।

এবারে দাদাগিরির ফাইনাল পর্বে থাকছে অনেক চমক। একের পর এক অসাধারণ পারফরম্যান্স। জি বাংলার অনেক কলাকুশলীরা উপস্থিত থাকবেন। মঞ্চে সৌমিতৃষার সঙ্গে সৌরভ এবং ডোনা কেও তাল মেলাতে দেখা যায়। মিঠাই ধারাবাহিকের প্রচার করতে প্রথমবার দাদাগিরির মঞ্চে এসেছিলেন সৌমিতৃষা এরপর আবার গ্র্যান্ড ফাইনালে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের স্পেশাল লুক সকলের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ছবিতে তাকে গোলাপি ও সোনালি জমকালো টপ আর স্কার্ট পরে দেখা গিয়েছে। এরসাথে মানানসই গয়না ও মাথায় অনেক বড় মাঙ্গটিকা। ছবি পোস্ট করার সাথে সাথেই অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছে। এছাড়াও ঐদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, সৃজিত মুখোপাধ‍্যায়ও। ঐদিন দাদাকে সাদা কালো টাক্সিডোতে দেখা গিয়েছে এবং চুল সামান্য জেল দিয়ে স্পাইক করা। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে দাদা লিখেছেন ‘দাদাগিরি নবম সিজন শেষ হল। শেষ দিনের শেষ শো হয়ে গেল। এবার বিরতির সময়।’

Back to top button