বাংলা সিরিয়াল

‘গ্রামের মেয়ে অথচ গায়ে নেই ওড়না’! ‘খেলনা বাড়ি’র মিতুলকে ‘অসভ্য’ বলে দাগিয়ে দিলেন নেটিজেনদের একটি বড় অংশ

এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিক দেখতে পাওয়া যাচ্ছে তার মধ্যে অন্যতম হলো ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকের প্রোমো দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছিলেন যে একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল এই ধারাবাহিকের নায়িকা মিতুলকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ধারাবাহিকের জনৈক দর্শক জানান যেভাবে এই ধারাবাহিকের নায়িকার স্টাইল দেখানো হচ্ছে টিভির পর্দায় তা মোটেও সঠিক নয়। কারণ হিসেবে তিনি জানিয়েছেন গ্রামের মেয়ে হিসেবে ধারাবাহিকের নায়িকাকে যেভাবে ওড়না ছাড়া দেখানো হচ্ছে বাস্তবে তা কখনোই হয় না। পাশাপাশি ওড়না ছাড়াই লাফালাফি করে বেড়াচ্ছে নায়িকা, যা আদতে অসভ্যতামি বলেও মন্তব্য করতে দেখা গেছে তাকে। তবে এদিন এই কথার বিরোধিতা করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন এত তুচ্ছ বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা করার কোন প্রয়োজনই নেই। পাশাপাশি বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন জামা কাপড়ের থেকে ধারাবাহিকের নায়িকার অভিনয়কে তারা বেশি গুরুত্ব দিতে চান। বলাই বাহুল্য এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক নিয়ে দর্শকদের উত্তেজনার কিন্তু কোনো কমতি নেই।

Back to top button